ইনসাইড গ্রাউন্ড

মেসি-সুয়ারেজের সাথে আবারও জুটি বাঁধবেন নেইমার!


প্রকাশ: 05/03/2024


Thumbnail

একটা সময় ছিল যখন ফুটবল দুনিয়ায় ‘এমএসএন’ শব্দটির বেশ প্রচলন ছিল। শব্দটির দ্বারা বোঝানো হতো মেসি, সুয়ারেজ ও নেইমারকে। লা লিগা জায়ান্ট বার্সালোনার তিন নক্ষত্র যখন একসাথে মাঠে খেলতো তখন প্রতিপক্ষরা আতঙ্কে থাকতো। তবে বেশ লম্বা সময় ধরে এই তিন নক্ষত্র একসাথে নেই। একেকজন খেলছিলেন এক এক ক্লাবে।

২১ বছরের সম্পর্ক ছিন্ন করে মেসি ইতোমধ্যেই ছেড়েছেন বার্সালোনা। এই আর্জেন্টাইন ফুটবল জাদুকরের পূর্বেই সুয়ারেজ ও নেইমার পাড়ি জমিয়েছিলেন ভিন্ন ভিন্ন ক্লাবে। এরই মাঝে মেসি স্বল্প সময়ের জন্য হলেও জুটি বেঁধেছিলেন পিএসজিতে। তবে সেটি বেশিদিন টিকেনি। দুইজনই যোগ দিয়েছিলেন ভিন্ন দুই ক্লাবে। বর্তমানে মেজর লিগ সকারের দল ইন্টার মায়ামিতে খেলছেন মেসি, আর নেইমার আছেন আল হিলালে।

তবে কিছুদিন পূর্বেই পুরনো বন্ধু লিওনেল মেসির সাথে ‍জুটি বেঁধেছেন লুইস সুয়ারেজ। যুক্তরাষ্ট্রের ক্লাবে ইতোমধ্যেই জমে উঠেছে তাদের খেলা। নতুন খবর হল মেসি-সুয়ারেজে জুটির সাথে আবারও দেখা যেতে পারে নেইমারকেও।

বর্তমানে সৌদিতে খেললেও অন্তত এক মৌসুম মেসির সঙ্গে খেলার ইচ্ছে প্রকাশ করেছেন ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার। তার এমন ইচ্ছা প্রকাশে অনেকেই স্বপ্ন দেখছেন ইন্টার মায়ামিতে হয়তো একই সঙ্গে দেখা যেতে পারে মেসি-সুয়ারেজ-নেইমারকে। যদিও সেক্ষেত্রে মিলতে হবে নানা শর্ত।

বিশ্বকাপজয়ী লিওনেল মেসির ভূয়সী প্রশংসা করে নেইমার বলেন, ‘আশা করি আবার মেসির সঙ্গে খেলবো। সে খুবই ভালো মনের মানুষ। ফুটবলের সবাই তাকে চিনে। আমি মনে করি মায়ামিতে সে ভালো আছে। সে খুশি থাকলে আমিও খুশি।’

অন্তত এক মৌসুম মার্কিন যুক্তরাষ্ট্রে খেলার ইচ্ছে প্রকাশ করে নেইমার বলেন, ‘আসলে আমি ঠিক জানি না আবার ব্রাজিলের ক্লাবে খেলবো কিনা। আমি মার্কিন যুক্তরাষ্ট্রে খেলতে পছন্দ করবো। অন্তত একটি মৌসুমও যদি খেলতে পারি ভালো লাগবে।’



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭