ইনসাইড গ্রাউন্ড

আইপিএলে ধোনিকে দেখা যাবে নতুন ভূমিকায়!


প্রকাশ: 05/03/2024


Thumbnail

চলতি মাসের ২২ তারিখ থেকে শুরু হতে যাচ্ছে ঘরোয়া ক্রিকেট লিগের সবচেয়ে বড় আসর আইপিএল। ভারতের এই ফ্র্যাঞ্চাইজিভিত্তিক লিগে সর্বদা শিরোপা জয়ের লক্ষ্যে স্থানীয় এবং বিদেশি ক্রিকেটারদের সমন্বয়ে শক্তিশালী দল গঠন করে চেন্নাই সুপার কিংস (সিএসকে)।

এবারও তার ব্যতিক্রম কিছু ঘটেনি। ব্যাটার, বোলার ও অলরাউন্ডার কম্বিনেশনে এক পরিপূর্ণ দল সাজিয়েছে মহেন্দ্র সিং ধোনির দল। তবে এবার ভারতের ক্যাপ্টেন কুল ও আইপিএলের সফলতম অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে দেখা যেতে পারে। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই এই ইঙ্গিত দিয়েছেন চেন্নাই অধিনায়ক। সোমবার তার ১২ শব্দের পোস্ট ঘিরে তৈরি হয়েছে নতুন জল্পনা।

এখনো অবসরের সিদ্ধান্ত নেননি ধোনি। এবারের আইপিএলে চেন্নাইকে নেতৃত্ব দেওয়ার কথা তার। ২২ গজে লড়াই করার মতো এখনো যথেষ্ট ফিট ৪২ বছরের উইকেটরক্ষক-ব্যাটার। কিন্তু তার পোস্ট ঘিরে শুরু হয়েছে আলোচনা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ধোনি লিখেছেন, ‘নতুন মৌসুমের জন্য অপেক্ষা করতে পারছি না। নতুন ভূমিকার জন্যও। এদিকে নজর রাখুন।’

ভূমিকা শব্দের উপর বিশেষ গুরুত্বও দিয়েছেন ধোনি। ক্রিকেটপ্রেমীরা জানেন, অকারণ জল্পনা ছড়ানোর মানুষ নন তিনি। ফলে এই বার্তা থেকেই পরিষ্কার নেতৃত্বের সঙ্গে নতুন কোনো দায়িত্বে দেখা যেতে পারে তাকে।

কী হতে পারে সেই দায়িত্ব? নাকি চেন্নাইয়ের নেতৃত্ব ছেড়ে সাধারণ ক্রিকেটার হিসাবে খেলবেন তিনি! এমনই নানা জল্পনা শুরু হয়েছে।

২০২২ সালের ২৬ ফেব্রুয়ারির পর ধোনি সামাজিক যোগাযোগ মাধ্যমে বিজ্ঞাপন সংক্রান্ত ছাড়া অন্য কিছু পোস্ট করেননি। তাই তার সোমবারের পোস্টের বিশেষ অর্থ রয়েছে বলেই মনে করা হচ্ছে।

আগামী ২২ মার্চ থেকে শুরু হবে আইপিএল। প্রথম ম্যাচেই গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর। এবারও চেন্নাইকে নেতৃত্ব দেওয়ার কথা ধোনির।

২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন ধোনি। তবে নিয়মিত আইপিএল খেলছেন। এখনো উইকেট রক্ষার পাশাপাশি ব্যাট হাতেও দলকে ভরসা দিতে পারেন তিনি। সঙ্গে রয়েছে তার ঠান্ডা মাথার নেতৃত্ব।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭