ইনসাইড বাংলাদেশ

নীলফামারীতে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন


প্রকাশ: 05/03/2024


Thumbnail

নীলফামারীর কিশোরগঞ্জে বড় ভাইয়ের হাতে ছোট ভাইকে হত্যা করার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৫মার্চ) ভোরে উপজেলার রনচন্ডী ইউনিয়নের কুটি পাড়া গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। 

ওই এলাকার মৃত আব্দুর জলিলের বড় ছেলে মেহেদী হাসান (২৮) তার আপন ছোট ভাই আওকাত হোসেন জুয়েলকে (১৭)  ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে। নিহত আওকাত হোসেন জুয়েল রনচন্ডী স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেনির ছাত্র। ছোট ভাইকে হত্যার পর নিজে বিষ পান করে আত্মহত্যার চেষ্টা করে বড় ভাই মেহেদী।

স্থানীয় ও নিহতের স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, বড়ভাই মেহেদী একটু মানসিকভাবে বিপর্যস্ত ছিল। সে প্রায়ই পরিবারের সদস্যদের সাথে নানা ঝামেলা করত৷ গতকাল সোমবার (৪ মার্চ) রাতে তার ছোট ভাই জুয়েলের সাথে ঘুমাতে যায় মেহেদী। মঙ্গলবার (৫ মার্চ) ভোরে তার মা নামাজ পড়তে উঠে ছেলের ঘর থেকে শব্দ শুনতে পেয়ে ঘরে গিয়ে ছোট ছেলেকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার করেন। ঘটনার পরে অভিযুক্ত বড়ভাই বিষপানে আত্মহত্যার চেষ্টা করলে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র মন্ডল বলেন, 'এ ঘটনায় বড়ভাই মেহেদী হাসানকে আটক করে পুলিশ পাহারায় কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করা হচ্ছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে নিহত জুয়েলের মরদেহ হস্তান্তর করা হয়েছে।' 

তবে, হত্যাকান্ডের বিষয়ে নির্দিষ্ঠ কোন কারণ এখনো খুঁজে পাওয়া যায়নি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭