কালার ইনসাইড

এবার কি মা হতে চলেছেন ক্যাটরিনা?


প্রকাশ: 06/03/2024


Thumbnail

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ মা হতে চলেছেন। পাপারাজ্জিদের ক্যামেরা থেকে গুঞ্জনটাও ছড়ানোয় সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শুরু করে মূলধারার ভারতীয় গণমাধ্যমে এ নিয়ে চলছে জোর চর্চা।

সম্প্রতি ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে বিয়ের আসরে উপস্থিত হন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ আর তার স্বামী অভিনেতা ভিকি কৌশল। তবে আম্বানি পুত্রের প্রাক্‌-বিয়ের এলাহি উৎসব শেষ করে জামনগর থেকে ফেরার পথে ভিন্ন লুকে দেখা গেল ক্যাটরিনাকে। হালকা গোলাপি রঙের ঢিলেঢালা আনারকলি পরে স্বামীর হাত ধরে হেঁটে যাচ্ছেন ক্যাটরিনা। মনে হচ্ছিল, একটু সচেতনভাবেই স্ত্রীকে নিয়ে হেঁটে যাচ্ছেন অভিনেতা। পোশাকের সঙ্গে বিশাল ওড়না জড়িয়ে রেখেছেন নায়িকা

সামাজিক মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়েছে সেই ভিডিও। আর তা দেখেই ক্যাটরিনা ভক্তদের সন্দেহ, মা হতে যাচ্ছেন অভিনেত্রী। যদিও গুঞ্জন নিয়ে এখনো মুখ খোলেননি ক্যাটরিনা কাইফ বা ভিকি কৌশল কেউই।

কিছুদিন আগে গুঞ্জনের জেরেই তড়িঘড়ি করে অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আনেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এখন শুভেচ্ছাবার্তায় ভাসছেন এই দম্পতি।

এর আগে গুঞ্জন ছড়িয়েছিল, মা হতে যাচ্ছেন বলিউডের আরেক অভিনেত্রী আনুশকা শর্মা। সবার প্রথমে পাপারাজ্জিদের চোখেই পড়ে বিষয়টি। দ্বিতীয় সন্তান অকার জন্মের পাঁচ দিন পরই সবাইকে সুখবর দেন বিরাট-আনুশকা দম্পতি। তবে ক্যাটরিনা ও পরিণীতিদের মা হতে যাওয়ার খবর কতটুকু সত্যি, তা সময়ই বলে দেবে। সে পর্যন্ত অপেক্ষা করতে হবে ভক্তদের।

বলিউডে নায়িকাদের মা হওয়ার গুঞ্জনকেই এখন সত্যি বলে ধরে নিচ্ছেন নেটিজেনরা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭