ইনসাইড গ্রাউন্ড

ছিনতাইকারীর অস্ত্রের মুখে মূল্যবান জিনিস হারালেন টাইগ্রেস দলপতি


প্রকাশ: 06/03/2024


Thumbnail

ছিনতাইকারীর অস্ত্রের মুখে নিজের ব্যক্তিগত জিনিস হারিয়েছেন বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি। ঘটনাটি ঘটেছে গত ২৯শে ফেব্রুয়ারি মধ্যরাতে মিরপুর স্টেডিয়াম সংলগ্ন এলাকায়।

জানা গেছে, মিরপুর শের-ই বাংলা স্টেডিয়াম সংলগ্ন এলাকা থেকে জ্যোতির ব্যক্তিগত সরঞ্জাম বহনকারী ব্যাগ ছিনতাই করা হয়। যদিও সেসময় উপস্থিত ছিলেন না টাইগ্রেস দলপতি। নিজে নিরাপদে থাকলেও হারানো জিনিসের জন্য উদ্বিগ্ন নারী ক্রিকেট দলের এ অধিনায়ক। 

ঘটনা ঘটেছিল মূলত জাতীয় দলের ওপেনার ফারজানা হক পিংকির স্বামী মাহবুব রাকিবের সঙ্গে। শেরপুর থেকে ব্যক্তিগত গাড়িতে তিনিই নিয়ে আসছিলেন জ্যোতির ব্যাগ। 

গত ২৯শে ফেব্রুয়ারি মধ্যরাতে মিরপুরের স্টেডিয়াম সংলগ্ন এলাকার নিজ বাসায় পৌঁছান রাকিব। অপেক্ষায় ছিলেন কেয়ারটেকারের। তখনই তিন থেকে চারজন অস্ত্রধারী ছিনতাইকারী মিশনের কাছ থেকে ছিনিয়ে নিয়ে যান জ্যোতির ব্যাগ। 

ছিনতাইয়ের ঘটনায় গত ১ মার্চ মামলা দায়ের করা হয়েছে। তবে সেখান থেকে এখন পর্যন্ত মেলেনি সাড়া। এরপর প্রায় এক সপ্তাহ হতে চললেও এই ঘটনার কোনোপ্রকার সুরাহা হয়নি বলে জানিয়েছেন জ্যোতি। 

গণমাধ্যমকে জ্যোতি বলেন, ‘এই জিনিসটা হয়েছে আমার সাথে মূল্যবান কিছু জিনিস ছিনতাই হয়েছে। আমরা একটা মামলা করছি, পিংকি আপুর হাজবেন্ড একটা মামলা করে আসছে। কিন্তু এটা ১ তারিখের ঘটনা আমরা এখনো কোনো সুরহা পায়নি।’ 

জানা গেছে, ছিনতাইয়ের ফলে জ্যোতির রানিং শ্যু, জাতীয় দলের হেলমেটসহ বেশকিছু মূল্যবান কাগজপত্র খোয়া গিয়েছে। অপরদিকে পিংকির স্বামী মাহবুব রাকিবের দুটি আইফোন হারিয়ে যায় এসময়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭