ইনসাইড বাংলাদেশ

লক্ষ্মীপুরে ২ হাজারপিস ইয়াবাসহ আটক ১


প্রকাশ: 07/03/2024


Thumbnail

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে ২ হাজার পিস ইয়াবাসহ আরিফ হোসেন (৩২) ওরফে আকাশ নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এসময় সিফা ইয়াসমিন নামে আরেক মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

বুধবার (৬ মার্চ) অভিযান চালিয়ে সদর উপজেলার চন্দ্রগঞ্জ বাজারের একটি ফুলের দোকান থেকে তাকে আটক করে চন্দ্রগঞ্জ থানা পুলিশ। পুলিশ বলছে, আরিফ চিহ্নিত মাদক কারবারি। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। জব্দকৃত ইয়াবার মূল্য প্রায় ৬ লক্ষ টাকা। আটক আরিফ নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার পৌর হাজিপুর এলাকার বাসিন্দা।

পুলিশ আরও জানায়, বুধবার (৬ মার্চ) বিকেলে ইয়াবাসহ একদল মাদক কারবারি চন্দ্রগঞ্জ বাজারে অবস্থান করছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে চন্দ্রগঞ্জ বাজারের রোজ গার্ডেন নামের একটি ফুলের দোকানে অভিযান চালিয়ে ২ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয় আরিফকে। পুলিশের উপস্থিতি টের পেয়ে সিফা ইয়াসমিন নামে আরেক মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। পলাতক সিফা ইয়াসমিন কক্সবাজার জেলার উত্তর হাজিরপাড়া গ্রামের ইউনুছের ছেলে বলে জানায় পুলিশ।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এমদাদুল হক জানান, ‘আটক আরিফ চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা হয়েছে।’ এছাড়া তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭