ইনসাইড গ্রাউন্ড

বিশ্বজয়ী আর্জেন্টাইন আলভারেজের গোল-অ্যাসিস্টে শেষ আটে সিটি


প্রকাশ: 07/03/2024


Thumbnail

গেলবার থেকে চ্যাম্পিয়ন্স লিগে নিজের আধিপত্য ধরে রেখেছে পেপ গার্দিওলার শিষ্যরা। এবারও প্রথম লেগটা ৩-১ গোলের ব্যবধানে জিতেছিল ম্যানচেস্টার সিটি। তাই দ্বিতীয় লেগে কোনো মতে জিতলেই হতো।

তবে ফিরতি লেগে প্রথম দশ মিনিটের মধ্যেই জোড়া গোল, পরে আর্লিং ব্রট হলান্ডের আরও এক গোলে জয় নিশ্চিত করে বাকি কাজ সেরে ফেলে পেপ গার্দিওলার দল।

চ্যাম্পিয়ন্স লিগে গতকাল রাতে ঘরের মাঠে দ্বিতীয় লেগে এফসি কোপেনহেগেনকে ৩-১ ব্যবধানে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। প্রথম লেগেও একই ব্যবধানে এগিয়ে থাকায় ৬-২ ব্যবধানে শেষ আট নিশ্চিত করে ক্লাবটি।  

ইতিহাদ স্টেডিয়ামে এগিয়ে যেতে খুব বেশি সময় নেয়নি সিটি। পঞ্চম মিনিটেই হুলিয়ান আলভারেজের কর্ণার থেকে দারুণ এক ভলিতে জাল খুঁজে নেন আকনজি। চার মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন আলভারেস। প্রতিপক্ষের ভুলে বল পেয়ে কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন আর্জেন্টাইন এই তারকা।  

২৯তম মিনিটে ব্যবধান কমায় কোপেনহেগেন। সতীর্থের সঙ্গে বল দেওয়া নেওয়া করে বক্স থেকে নিচু শটে লক্ষ্যভেদ করেন মোহামেদ এলিয়োনোসি। প্রথমার্ধের যোগ করা সময়ে সিটির ব্যবধান আরও বাড়ান হলান্ড। প্রতিপক্ষ ডিফেন্ডারদের বোকা বানিয়ে নিচু শটে জাল খুঁজে নেন তিনি। বিরতির পর আর কোনো গোল না হলে বড় ব্যবধানের জয়ে শেষ আট নিশ্চিত হয় সিটিজেনদের।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭