ইনসাইড গ্রাউন্ড

অবশেষে বাসায় ফিরলেন সাবেক ফুটবলার মহসিন


প্রকাশ: 07/03/2024


Thumbnail

বাংলাদেশের ফুটবল পাড়ার পরিচিত মুখ মোহাম্মদ মহসিন। জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত সাবেক এই তারকা ফুটবলার আকস্মিকভাবে নিখোঁজ হয়েছিলেন গত ৫ মার্চ। সেদিন শারীরিক ও মানসিকভাবে অসুস্থ মহসিন মালিবাগের বাসা থেকে পরিবারের অগোচরে বের হয়ে পড়েন। তারপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না।

তবে আজ বৃহস্পতিবার (৭ মার্চ) প্রায় দুদিন পর অবশেষে বাসায় ফিরেছেন সাবেক এ গোলরক্ষক। এদিন সকালে তেজগাঁও রেলস্টেশনে মহসিনকে খুঁজে পায় জিআরপি পুলিশ। পরে তাকে রিকশায় করে বাসায় পাঠিয়ে দেন তারা। সকালেই ঠিকঠাক বাসার ঠিকানা অনুযায়ী রিকশাচালক মহসিনকে বাসায় পৌঁছে দিয়েছেন।

এদিন মহসিনের বাসায় ফেরার তথ্য নিশ্চিত করেছেন তার ছোট ভাই কোহিনূর পিন্টু। তিনি জানিয়েছেন, মহসিনের নিখোঁজ হওয়ার পর থানায় জিডিসহ বাসা সংলগ্ন এলাকা সহ আশপাশে পোস্টারিং করা হয় পরিবারের পক্ষ থেকে। সেই সূত্রে হয়তো কেউ মহসিনকে চিনতে পেরেছেন।

কোহিনূর পিন্টু বলেন, ‘মহসিন কীভাবে তেজগাঁও রেলস্টেশনে গেলো, বোধগম্য হচ্ছে না। ওর পুরো শরীরে ধুলোবালুতে একাকার। ওখানেই মনে হয় পড়ে ছিল। জিআরপি পুলিশ আমাকে ফোন করেছিল। ওরাই রিকশা করে বাসায় পাঠিয়েছে। বাসায় আসার পর ওকে জিজ্ঞেস করেও কোনো সদুত্তর পাইনি। এসে শুধু বলেছে ক্ষুধা পেয়েছে। এখন গোসল করিয়ে খাওয়ানোর পর ওষুধ দিয়ে ঘুম পাড়ানো হয়েছে।’

এমনিতে মানসিকভাবে অসুস্থ জাতীয় দলের সাবেক তারকা গোলকিপার মোহাম্মদ মহসিন। সবসময় মালিবাগের আয়শা কমপ্লেক্সের বাসাতে পরিবারের অন্য সদস্যদের চোখে চোখে থাকতেন। মঙ্গলবার হঠাৎ করেই অন্যদের নজর এড়িয়ে বাসা থেকে বের হয়ে আর ফিরেননি। এরপর থানায় জিডি করে তার পরিবার। অবশেষে বাসায় ফিরেছেন সাবেক এ গোলরক্ষক।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭