ইনসাইড গ্রাউন্ড

সিরিজ ফাইনালের পূর্বেই সিলেটে ঐচ্ছিক অনুশীলনে টাইগাররা


প্রকাশ: 07/03/2024


Thumbnail

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) লম্বা সূচির ধকল কাটতে না কাটতেই টাইগারদের আবারও মাঠে নামতে হয়েছে। শ্রীলংকার বিপক্ষে ঘরের মাটিতে গত সোমবার (৪ মার্চ) থেকে শুরু হয়েছে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। যার মধ্যে দুটি খেলা ইতোমধ্যেই মাঠে গড়িয়েছে। যেখানে প্রথমটিতে জিতেছে সফরকারীরা ও দ্বিতীয়টি জিতেছে স্বাগতিকরা। সামনে বাকি সিরিজ ফাইনাল ম্যাচ।

দ্বিতীয় টি-২০ ম্যাচের পর বৃহস্পতিবার অনুশীলন সূচি নেই শ্রীলংকার। তবে ঐচ্ছিক অনুশীলনে ঘাম ঝরিয়েছে স্বাগতিকরা। নাজমুল হোসেন শান্ত, সৌম্য সরকার, তানজিম হাসান সাকিব, মোহাম্মদ নাঈম শেখ, তাইজুল ইসলাম, এনামুল হক বিজয় মাঠে এসেছেন।

এদিন লম্বা সময় ধরে নেটে ব্যাটিং করছেন নাজমুল ও সৌম্য। নেটে দেখা মিলেছে ওয়ানডে স্কোয়াডে থাকা মুশফিকুর রহিমের। তাকে বোলিং করেছেন মেহেদী হাসান মিরাজ। দুজনের কেউই অবশ্য টি-২০ দলে নেই।

চট্টগ্রামে ১৩ ফেব্রুয়ারি প্রথম ওয়ানডে দিয়ে শুরু হবে তিন ম্যাচের সিরিজ। মুশফিক-মিরাজ ছাড়াও ওয়ানডে স্কোয়াডের ওপেনার তানজিদ হাসান তামিম টি-২০ দলের সঙ্গে আজ অনুশীলনে যোগ দিয়েছেন।

অনুশীলনে ব্যাটিং করার সময় কোমরে আঘাত পেয়েছেন ব্যাটার নাঈম শেখ। উড়ে আসা বল তাঁর কোমরের বাম পাশে লেগেছে। এরপর আর ব্যাটিং করেননি তিনি। সিরিজের প্রথম দুই টি-২০তে অবশ্য ডাগআউটে বসেই ম্যাচ দেখেছেন নাঈম। জায়গা পাননি একাদশে।
 
ঐচ্ছিক অনুশীলনে বেশিরভাগ ক্রিকেটার না আসলেও কোচিং স্টাফের প্রায় সবাই এসেছেন। প্রধান কোচ চণ্ডিকা হাথুরুসিংহে, সহকারী কোচ নিক পোথাস, ব্যাটিং কোচ ডেভিড হ্যাম্প ও পেস বোলিং কোচ আন্দ্রে অ্যাডামসকে দেখা গেছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭