কালার ইনসাইড

ওটিটিতে আজ ‘ম্যারি ক্রিসমাস’


প্রকাশ: 08/03/2024


Thumbnail

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ দক্ষিণের তারকা অভিনেতা বিজয় সেতুপতির সঙ্গে প্রথমবার জুটি হয়ে কাজ করেছেন। তাদের ‘ম্যারি ক্রিসমাস’ সিনেমাটি এর আগে বেশকিছু মুক্তির তারিখ ঘোষণা করেছিল। তবে নানা কারণে মুক্তির মুখ দেখেনি সিনেমাটি।

চলতি বছরের ১২ জানুয়ারি ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এবার সিনেমাটি ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে আজ ৮ মার্চ মুক্তি পেতে যাচ্ছে। খবর : কুইমুই

ক্রাইম থ্রিলার ঘরানার ম্যারি ক্রিসমাস মুক্তি পাবে হিন্দি ও তামিল ভাষায়। বড়দিনের আগে ঘটে যাওয়া এক ‘অপ্রীতিকর’ ঘটনা ঘিরে আবর্তিত হয়েছে সিনেমার গল্প; যা ক্যাটরিনা ও বিজয়ের জীবনই বদলে দেয়।

সিনেমাটি নিয়ে এর আগে এক সাক্ষাৎকারে ক্যাটরিনা বলেন, ‘আমি বলিউড ইন্ডাস্ট্রিতে বেশকিছু সিনেমায় অভিনয় করেছি। তার মধ্যে দর্শকপ্রিয় সিনেমার সংখ্যা কম নয়। ভিন্ন ভিন্ন ধরনের চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলেছি। পেয়েছি সমালোচকদের কাছ থেকেও প্রশংসা।

তবে ম্যারি ক্রিসমাস সিনেমাটি মনে হয়েছে আমার ক্যারিয়ারের সবচেয়ে ডিফিকাল্ট একটি কাজ। এমন গল্পে এর আগে অভিনয় করিনি। নতুন এক অভিজ্ঞতা নিয়ে ২০২৪ সালে দর্শকের সামনে হাজির হলাম।’

এই সিনেমা দিয়ে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন ক্যাটরিনা কাইফ ও বিজয় সেতুপতি। এটি পরিচালনা করেছেন দক্ষিণের জনপ্রিয় নির্মাতা শ্রীরাম রাঘবান।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭