ইনসাইড গ্রাউন্ড

ক্রিকেট ছেড়ে নাটকে নাম লেখাতে বললেন ওয়াসিম আকরাম


প্রকাশ: 09/03/2024


Thumbnail

চলছে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) নবম আসর। যেখানে প্রতিনিয়ত যুদ্ধ চলছে অংশগ্রহণকারী দলগুলোর মধ্যে। এরই মধ্যে এক ম্যাচে ইসলামাবাদ ইউনাইটেডের ইমাদ ওয়াসিমের বিপক্ষে দুর্দান্ত এক ক্যাচ নিয়েছেন লাহোর কালান্দার্সের আবদুল্লাহ শফিক। ইমাদের সেই ক্যাচ নিয়ে বেশ উদযাপন করতে দেখা গিয়েছিল শফিককে।

ইমাদের ক্যাচ নেয়ার পর গ্যালারির দিকে তাকিয়ে মুখে আঙুল দিয়ে সবাইকে চুপ থাকতে বলেছিলেন শফিক। তবে গড়পড়তা মানের ক্যাচ নিয়ে শফিকের এমন উদযাপন মোটেও ভালো লাগেনি পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরামের। যা আকরামের কাছে স্রেফ অভিনয় মনে হয়েছে।

শফিকের কড়া সমালোচনা করে সর্বশেষ অস্ট্রেলিয়া সফরে তার বাজে ফিল্ডিংয়ের কথাও মনে করিয়ে দিয়েছেন ওয়াসিম।

পিএসএলের অন্যতম সম্প্রচারকারী টিভি চ্যানেল ‘এ স্পোর্টস’–এর ‘দ্য প্যাভিলিয়ন’ অনুষ্ঠানে ওয়াসিম বলেন, ‘সন্দেহ নেই ক্যাচটা দারুণ। কিন্তু ও যে অস্ট্রেলিয়ায় ৩৬টি ক্যাচ (আসলে ৪টি) ফেলল, সেগুলোর ব্যাপারে কী বলবে। এক ক্যাচ ধরেই সে চুপ থাকতে বলে দিল! ওকে কেউ বলে দিন, ওর আসলে ক্রিকেট ছেড়ে নাটকে নাম লেখানো উচিত।’

প্রসঙ্গত, গত ডিসেম্বর-জানুয়ারিতে ৩ ম্যাচের টেস্ট সিরিজে অস্ট্রেলিয়ার কাছে ধবলধোলাই হয়েছে পাকিস্তান। বিব্রতকর সেই হারের অনেকটা দায় দেওয়া হয় শফিককে। সিরিজে চার-চারটি ক্যাচ ফেলেছিলেন তিনি। এর মধ্যে স্লিপ কর্ডনে ডেভিড ওয়ার্নার ও মিচেল মার্শের যে দু’টি ক্যাচ ছাড়েন, সেগুলো ছিল তুলনামূলক সহজ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭