ইনসাইড গ্রাউন্ড

হ্যারি কেইনের হ্যাটট্রিকে শিরোপার দৌড়ে বায়ার্ন


প্রকাশ: 10/03/2024


Thumbnail

বুন্দেস লিগায় শিরোপার দৌড়ে পিছিয়ে পড়লেও হ্যারি কেইনের রেকর্ডগড়া হ্যাটট্রিকে আবারও ঘুরে দাঁড়িয়েছে বায়ার্ন মিউনিখ। জার্মান এই লিগে গোল উৎসবের ম্যাচে মাইনজকে ৮-১ গোলে উড়িয়ে দিয়েছে বায়ার্ন।

দারুণ এই জয়ে টেবিলের শীর্ষে থাকা লেভারকুসেনের সঙ্গে পয়েন্ট ব্যবধান কমিয়েছে বায়ার্ন। বর্তমান লেভারকুসেন থেকে ৭ পয়েন্ট পিছিয়ে আছে বুন্দেসলিগার সবচেয়ে সফলতম ক্লাবটি।।

গতকাল (শনিবার) রাতে অ্যালিয়াঞ্জ অ্যারেনায় বুন্দেস লিগার ম্যাচে মুখোমুখি হয় দু’দল। যেখানে দারুণ কীর্তি গড়ে কেইন রেকর্ডবুকে নাম তুলেছেন। অভিষেক আসরেই এ নিয়ে চতুর্থ হ্যাটট্রিক পেয়ে গেলেন এই ইংলিশ ফরোয়ার্ড।

এছাড়া অভিষেক মৌসুমে বুন্দেসলিগার ইতিহাসে সর্বোচ্চ গোল করার রেকর্ডটিও নিজের দখলে নেন কেইন। এই মৌসুমে ৩০ গোল করেছেন তিনি। এদিন হ্যাট্রটিক করার পাশাপাশি একটি গোলে অ্যাসিস্টও করেন এই ইংলিশ ফরোয়ার্ড। কেইন গোল তিনটি করেন ম্যাচের ১৩, ৪৫+৭ ও ৭০ মিনিটে।

এছাড়া বায়ার্নের হয়ে জোড় গোল করেন লিওন গোরেজকা, ম্যাচের ১৯ ও ৯০+২ মিনিটে। একটি করে গোল করেন থমাস মুলার, জামাল মুসায়লা ও সার্জে নাবরি।

২৫ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে বুন্দেসলিগার টেবিলের দ্বিতীয়স্থানে আছে বায়ার্ন। এক ম্যাচ কম খেলে ৬৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লেভারকুসেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭