ইনসাইড গ্রাউন্ড

নতুন নির্বাচকদের বেতন বাড়াচ্ছে বিসিবি


প্রকাশ: 10/03/2024


Thumbnail

প্রায় এক যুগ ধরে দায়িত্বে থাকা মিনহাজুল আবেদীন নান্নুকে সরিয়ে অবশেষে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচক প্যানেলের নেতৃত্ব পেয়েছেন গাজী আশরাফ হোসেন লিপু। প্রধান নির্বাচক হিসেবে এই প্যানেলে লিপুর সঙ্গে রয়েছেন হান্নান সরকার ও আব্দুর রাজ্জাক। চলতি মাসের শুরু থেকেই দায়িত্বভার গ্রহণ করে কাজ শুরু করেছে নতুন এই প্যানেল।

আর গতকাল শনিবার (৯ মার্চ) দশম বোর্ড সভায় নতুন নির্বাচকদের বেতন বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। তবে কত টাকা বাড়ানো হবে তা আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি।

জানা যায়, প্রধান নির্বাচকের বেতন আগে থেকেই চূড়ান্ত হয়। বাকি দুই নির্বাচকের বেতনও বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। প্রধান নির্বাচক লিপু বোর্ড মিটিংয়ে উপস্থিত হওয়া ছাড়া একজন পরিচালকের সব সুযোগ-সুবিধা পাবেন। তার বেতন ধরা হয়েছে ৩ লাখ টাকা।

আব্দুর রাজ্জাক বিসিবি থেকে মাসিক এক লাখের কিছু বেশি বেতন পেতেন। এখনো সেটাই পাচ্ছেন। হাবিবুল বাশারের জায়গায় নির্বাচক প্যানেলে ঢোকা হান্নান সরকারের বেতন রাজ্জাকের চেয়ে বেশি নয়।

দুজনই মাসে দুই লাখ টাকা করে বেতন চেয়েছেন। জানা গেছে, ক্রিকেট পরিচালনা বিভাগ রাজ্জাককে দুই লাখ ও হান্নানকে দেড় লাখ টাকা বেতন দেয়ার প্রস্তাব করেছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭