ইনসাইড বাংলাদেশ

ময়মনসিংহে মৎস্য ব্যবসায়ী সমিতির মিলনমেলা


প্রকাশ: 10/03/2024


Thumbnail

ময়মনসিংহের মুক্তাগাছায় উপজেলা মৎস্য ব্যবসায়ী সমিতির বাৎসরিক আলোচনা সভা ও মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।রোববার (১০ মার্চ) দুপুরে উপজেলার সাতাশিয়া কানাই বট তলায় উপজেলা মৎস্য ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ রফিক আহম্মেদের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক মোঃমনিরুল ইসলাম খানের পরিচালনায় এ মিলন মেলা অনুষ্ঠিত হয়।
 
এসময় বক্তব্য রাখেন, ময়মনসিংহ শারীরিক শিক্ষা কলেজের অধ্যক্ষ মুমিনুল হাসান, কল্যাণ সভার সভাপতি মোঃ আঃ মান্নান মুন্সী, সমিতির সাধারণ সম্পাদক আলমগীর কবীর (রাসেল), মৎস্য সমিতির সাবেক সভাপতি সাইফুল ইসলাম, হাজী কাশেম আলী মহিলা কলেজের ভাইস প্রিন্সিপাল মো.আব্দুর রহিম, উপজেলা চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান তনু, ভাইস চেয়ারম্যান প্রার্থী জাহিদুল ইসলাম বিটুল ও মরিরুজ্জামন মনির প্রমুখ।  

দেশের গণ্ডি পেরিয়ে মুক্তাগাছার মৎস ব্যবসায়ীদেরকে বিদেশমুখী করতে সকল ব্যবসায়ীকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান উপজেলা মৎস্য ব্যবসায়ী সমিতির পরিচালক মোঃ মনিরুল ইসলাম খান।

এসময় তিনি বলেন, ‘গার্মেন্টস ও পাটের পর মৎস্যখাত দেশের তৃতীয় বৃহত্তম অর্থনৈতিক আয়ের উৎস। সুদূরপ্রসারী পরিকল্পনা নিয়ে মৎস্য ব্যবসায়কে আরও এগিয়ে নিতে আমাদের বৃহৎ পরিকল্পনা রয়েছে এবং সকল ব্যবসায়ী মিলে তা বাস্তবায়ন করা হবে’।

সভা শেষে এতিম ও মাদ্রাসা শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে দোয়া পরিচালনা করেন মাওলানা হূসাইন কবির। অনুষ্ঠান শেষে এক প্রীতি ভোজের আয়োজন করা হয়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭