প্রেস ইনসাইড

প্রেস সচিব ইহসানুল করিমের মৃত্যুতে বাংলা ইনসাইডারের শোক


প্রকাশ: 10/03/2024


Thumbnail

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম হেলালের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে অনলাইন নিউজ পোর্টাল বাংলা ইনসাইডার। একই সঙ্গে তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে।

হৃদরোগ, ডায়াবেটিস, কিডনিসহ নানা জটিলতায় আক্রান্ত ইহসানুল করিম বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি ছিলেন। রোববার সন্ধ্যায় সেখানেই তার মৃত্যু হয় বলে পরিবারের সদস্যরা জানান।

ইহসানুল করিম হেলালের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে সিনিয়র সাংবাদিক সৈয়দ ইশতিয়াক রেজা বলেন, আমি খুব মর্মাহত  কারণ হেলাল ভাইয়ের সাথে আমার সম্পর্ক একেবারেই পেশাগত। উনি এক সময় বাসস-এ কাজ করতেন, আমি তখন একটি ইংরেজি পত্রিকায় কাজ করতাম। উনার চাচা ছিলেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব। নানা সময় উনার সাথে আমি কাজ করেছি। বিশেষ করে দীর্ঘদিন আমরা এক সঙ্গে সংসদ কভার করেছি। 

তিনি আরও বলেন, হেলাল ভাই একজন খুবই পেশাদার সাংবাদিক ছিলেন। তিনি একই সাথে ভালো বাংলা এবং ভালো ইংরেজি জানতেন। তিনি একজন মুক্তিযোদ্ধা। হেলাল ভাই সিনিয়র ছিলেন। আমরা যখন সংসদ কভার করতাম তখন সংসদের যাবতীয় বিষয়াদি আমরা তার কাছ থেকে শিখেছি। আবার তিনি যখন সরকারি দায়িত্বে গেলেন তখনও তিনি তার পেশাদারিত্বের জায়গা ভুলে যাননি। আমাদের সাংবাদিকদের যথেষ্ট সুযোগ দেওয়া চেষ্টা করতেন।

উল্লেখ্য, জাতীয় বার্তা সংস্থা বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সাবেক ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক ইহসানুল করিম ২০১৫ সাল থেকে প্রধানমন্ত্রীর প্রেস সচিব হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। তার আগে ছিলেন রাষ্ট্রপতির প্রেস সচিব।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭