ইনসাইড বাংলাদেশ

গারদে হত্যা মামলার আসামির ‘জন্মদিন উদযাপন’ ভিডিও ভাইরাল


প্রকাশ: 11/03/2024


Thumbnail

নরসিংদী আদালতের গারদেই জেলা ছাত্রদল সভাপতি ও হত্যা মামলার আসামি সিদ্দিকুর রহমান নাহিদের জন্মদিন পালন করার অভিযোগ উঠেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ঘটনার ভিডিও ও ছবি ছড়িয়ে পড়লে মূহুর্তেই তা ভাইরাল হয়ে যায়।

জানা গেছে, এই ঘটনা হয় ৫ মার্চে। তবে আদালত পুলিশের বিরুদ্ধে দায়িত্বে অবহেলার অভিযোগ পুলিশ সুপারকে অবহিত করার পর বিষয়টি প্রকাশ্যে আসে। এমন কাণ্ডে মর্মাহত হয়েছেন মামলার বাদী আলতাফ হোসেন।

খোঁজ নিয়ে জানা যায়, ছাত্রনেতা সাদেক হত্যামামলাসহ একাধিক মামলার আসামি নরসিংদী জেলা ছাত্রদল নেতা ছিদ্দিকুর রহমান নাহিদ। গত ৫ মার্চ তার জন্মদিন ছিলো। এই দিনে একটি মামলায় হাজিরা দিতে কারাগার থেকে তাকে আদালতে আনা হয়। তাকে আদালতের গারদে রাখা হলে একাধিক ছাত্রনেতা কেক নিয়ে গারদে আসেন জন্মদিন পালন করেত।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, নরসিংদী জেলা ছাত্রদল নেতা ছিদ্দিকুর রহমান নাহিদ গারদে আসার পর একাধিক ছাত্রনেতা জন্মদিন পালন করতে কেক নিয়ে হাজির হয়। পরে তারা গারদের ভেতরে  বসে কেক কেটে জন্মদিন উদযাপন করেন। কেক কেটে ছাত্রদল সভাপতিকে খাইয়ে দেয়া হচ্ছে। ওই সময় জন্মদিন উদযাপনের ছবি ও ভিডিও ধারণ করা হয়। ওই সসব ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা হলে ভাইরাল হয়ে যায়। 

মামলার বাদী ও নিহত ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক সাদেকুর রহমানের ভাই আলতাফ হোসেন সাংবাদিকদের বলেন, ‘আমরা ভাইকে হারিয়ে মর্মাহত। সেখানে ছাত্রদলের সভাপতি ছিদ্দিকুর রহমান নাহিদের নেতৃত্বে ও সরাসরি অংশগ্রহণে আমার ভাইকে হত্যা করা হয়। আবার সেই হত্যাকারী আদালতের গারদে বসে পুলিশের উপস্থিতিতে আনন্দ উল্লাস করে জন্মদিন পালন করে। সেটা কতোটা কষ্টের, সেটা ভাই হারানো ব্যক্তি ছাড়া কেউ বুঝবেন কিনা আমি জানি না।’

নরসিংদী আদালত পুলিশের পরিদর্শক মো. ওয়াহিদুজ্জমান সাংবাদিকদের বলেন, বিষয়টি আমাদের নজরে এসেছে। ইতোমধ্যে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। যারা এ ঘটনার সাথে জড়িত তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭