টেক ইনসাইড

স্মার্টফোন, ডিভাইসে বৈশাখী অফার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 10/04/2018


Thumbnail

বৈশাখকে ঘিরে বাঙালির উৎসাহ আর আমেজের কোনো শেষ নেই। বর্ষ বরণের জন্য চলে নানা প্রস্তুতি। প্রযুক্তিক্ষেত্রও এর থেকে পিছিয়ে থাকছে না। দেশে স্মার্টফোন আর ডিভাইসেও বৈশাখী চমক আসা শুরু হয়েছে। বাঙালির প্রাণের এই উৎসবকে মাথায় রেখে দেশী-বিদেশী প্রযুক্তিপণ্য নির্মাতা ও পরিবেশকদের পাশাপাশি ই-কমার্স প্রতিষ্ঠানগুলো প্রযুক্তিপণ্যে বিশেষ ছাড় দিচ্ছে।

ওয়ালটন

দেশীয় প্রথম স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন। তারা এনেছে বিশেষ অফার এবং ছাড়। নির্দিষ্ট মডেলের বেশ কয়েকটি ফোরজি স্মার্টফোনে ১০ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত মূল্যফেরত অফার দিচ্ছে তারা। ওয়ালটন প্রিমো জেডএক্স ৩, প্রিমো এক্স৪ প্রো, প্রিমো এস৬ ইনফিনিটি, প্রিমো এস৬, প্রিমো এস৫, প্রিমো আরএম৩এস, প্রিমো এনএক্স৪, প্রিমো আরএম৩, প্রিমো এইচ৬প্লাস এবং প্রিমো আরএইচ৩-এর ফোরজি স্মার্টফোনে এ অফার থাকছে। হ্যান্ডসেটগুলোর সঙ্গে থাকছে এক বছরের বিক্রয়োত্তর সেবা।

ওয়ালটনের এ অফার পেতে হ্যান্ডসেট কেনার পর এসএমএসের মাধ্যমে রেজিস্ট্রেশন করতে হবে। এজন্য বিও (BO) লিখে স্পেস দিয়ে ক্রয়কৃত হ্যান্ডসেটের আইএমইআই নম্বর (IMEI) লিখে ০১৭৫৫৬১১১১১ নম্বরে পাঠাতে হবে। ফিরতি মেসেজে ক্রেতাকে ক্যাশব্যাকের অংক জানিয়ে দেয়া হবে। গ্রাহক তাৎক্ষণিকভাবে বিক্রেতার কাছ থেকে ওই টাকা ফোনের ক্রয়মূল্যের সঙ্গে সমন্বয় করতে পারবেন।

হুয়াওয়ে

হুয়াওয়ে নিয়ে এসেছে ডিসকাউন্টসহ যেকোনো হ্যান্ডসেট ক্রয়ে নিশ্চিত উপহারের অফার। এই অফার থাকছে ১৫ এপ্রিল পর্যন্ত। হুয়াওয়ের হ্যান্ডসেটে থাকছে পাওয়ার ব্যাংক, সেলফি স্টিক, ম্যাজিক ব্যাগ, স্পোর্টস ফ্লাস্ক ও টি-শার্টের মতো নিশ্চিত উপহার। হুয়াওয়ে নোভা টুআই এবং ওয়াইসেভেন প্রাইম স্মার্টফোনে ২ হাজার টাকা ডিসকাউন্ট অফার মিলবে। বৈশাখ উপলক্ষে অফার নববর্ষ উদযাপনে নতুন মাত্রা যোগ করবে।

স্যামসাং

বাংলা নববর্ষে স্যামসাং মোবাইল বাংলাদেশে নিয়ে এসেছে ‘বৈশাখ অফার’, যা চলবে পুরো এপ্রিলজুড়ে। এই অফারে স্যামসাং গ্যালাক্সি জে সিরিজের জে২ প্রাইম, জে২ প্রো, জে৭ নেক্সট, জে৭ নেক্সট ৩২ জিবি, জে৭ প্রাইম ২, জে৭ ম্যাক্স এবং জে৭ প্রো হ্যান্ডসেট কিনে ৫০০০ মিলি অ্যাম্পিয়ার আওয়ারের পাওয়ার ব্যাংক উপহার মিলছে।

এছাড়া গ্যালাক্সি জে ২ এবং জে ৭ সিরিজের হ্যান্ডসেটের সঙ্গে পাওয়ার ব্যাংকের পাশাপাশি গ্রামীণফোনের পক্ষ থেকে ৩০ গিগাবাইট পর্যন্ত ফ্রি ইন্টারনেট থাকছে। বাংলালিংকের পক্ষ থেকে জে২ সিরিজের স্মার্টফোনের সঙ্গে পাওয়া যাবে ১৫০ গিগাবাইট পর্যন্ত ফ্রি ইন্টারনেট। এছাড়া এয়ারটেলের পক্ষ থেকে গ্যালাক্সি জে২ এবং জে৭ সিরিজের স্মার্টফোনের সঙ্গে ১২ গিগাবাইট ফ্রি ইন্টারনেট পাবেন। বৈশাখ উপলক্ষে বিশেষ অফারের আওতায় স্যামসাংয়ের জে২ প্রাইম ২০১৭ স্মার্টফোন কেনা যাবে ১১ হাজার ৪৯০ টাকায় এবং এ৭ ২০১৭ স্মার্টফোন কেনা যাবে ৩৯ হাজার ৯০০ টাকায়।

ই-কমার্স সাইট

স্মার্টফোন প্রতিষ্ঠানগুলোর পাশাপাশি স্মার্টফোন কিনলে বিভিন্ন অফার দিচ্ছে প্রিয়শপ ডটকম, আজকের ডিল ও দারাজ ই-কমার্স সাইট। এ সাইটগুলো থেকে স্মার্টফোন কিনে বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে সঙ্গে সঙ্গে ছাড় পাওয়া যাবে।


বাংলা ইনসাইডার/এসএইচ 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭