ইনসাইড গ্রাউন্ড

রমজানকে কেন্দ্র করে পিএসএলের সূচি পরিবর্তন


প্রকাশ: 12/03/2024


Thumbnail

আজ থেকে ভারতীয় উপমহাদেশে শুরু হয়েছে পবিত্র মাহে রমজান। আর এই রমজানকে কেন্দ্র করে সকল অফিস-আদালতের কার্যক্রমের সময়সূচি যেমন বদলেছে তেমনই বদলেছে মাঠের খেলার সূচিও।

সেই ধারাবাহিকতায় পাকিস্তান সুপার লিগে (পিএসএল) মুসলিম ক্রিকেটারদের সুবিধার্থে সূচিতে বদল আনা হয়েছে। গতকাল সোমবার (১১ মার্চ) থেকে রাতের ম্যাচগুলো স্থানীয় সময় রাত ৯টা থেকে শুরু হয়। আর টস অনুষ্ঠিত হয় এর আধঘণ্টা আগে। গতকাল করাচি কিংস ও পেশোয়ার জালমির ম্যাচ দিয়ে পরিবর্তিত সময় সূচি কার্যকর হয়। এছাড়াও এর পরবর্তী ম্যাচগুলোতেও এই সময়সূচি থাকবে। গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে পিএসএল কর্তৃপক্ষ।

মঙ্গলবার (১২ মার্চ) কোয়েটা গ্ল্যাডিয়েটর্স ও মুলতান সুলতান্সের ম্যাচ দিয়ে শেষ হচ্ছে এবারের আসরের লিগ পর্ব। আগামী ১৪ মার্চ থেকে শুরু হবে নক আউট পর্বের ম্যাচ। এলিমিনেটরের পরদিন অর্থাৎ ১৫ মার্চ প্রথম কোয়ালিফায়ার ও ১৬ মার্চ দ্বিতীয় কোয়ালিফায়ার অনুষ্ঠিত হবে। আর বহুল প্রতীক্ষিত ফাইনাল অনুষ্ঠিত হবে ১৮ মার্চ। প্রতিটি ম্যাচই শুরু হবে পাকিস্তানের স্থানীয় সময় রাত ৯টা, অর্থাৎ বাংলাদেশ সময় রাত ১০টায়।

এরই মধ্যে আসরের প্লে অফ নিশ্চিত করেছে ৪টি দল। শেষ চারে উঠেছে মুলতান সুলতান্স, ইসলামাবাদ ইউনাইটেড, পেশোয়ার জালমি ও কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। আর আসর থেকে বিদায় নিয়েছে করাচি কিংস ও লাহোর কালান্দার্স।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭