ওয়ার্ল্ড ইনসাইড

গুরুতর আহত হয়ে হাসপাতালে মমতা


প্রকাশ: 14/03/2024


Thumbnail

বাড়িতে হাঁটাহাঁটির সময় পড়ে গিয়ে গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল কংগ্রেসের দলীয় সূত্রে এ তথ্য জানানো হয়েছে।

বৃহস্পতিবার কালীঘাটের বাসভবন চত্বরে হাঁটছিলেন মুখ্যমন্ত্রী মমতা। এ সময় হটাৎ সামনের দিকে ঝুঁকে পড়ে যাওয়ার সময় আলমারির কোনায় লেগে কপালে চোট পান তিনি। কপাল ফেটে রক্ত বেরোতে থাকে। রক্তাক্ত অবস্থায় তাড়াতাড়ি তাকে এসএসকেএম হাসপাতালের ওয়ার্ডে ভর্তি করা হয়েছে তাকে। 

হাসপাতাল সূত্রে খবর, মুখ্যমন্ত্রীর কপালের ক্ষত বেশ গভীর। স্ক্যান ও এমআরআই করা হলে ক্ষতের অবস্থা বোঝা সম্ভব হবে। আপাতত কপালে সেলাই করা হতে পারে বলে জানা গেছে। ইতোমধ্যেই চিকিৎসকদের একটি দল গঠন করা হয়েছে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। 

আজ রাত ঠিক ৮টা ১৫ মিনিটে মমতার দল তৃণমূল কংগ্রেস নিজেদের দলীয় এক্স হেন্ডেলে মমতা বন্দ্যোপাধ্যায়ের রক্তাক্ত ছবি পোস্ট করলে দুর্ঘটনার খবর প্রথম প্রকাশে আসে। 

মুখ্যমন্ত্রীর সঙ্গে হাসপাতালে রয়েছেন মুখ্যমন্ত্রীর দুই ভাতিজা অভিষেক বন্দ্যোপাধ্যায় ও আকাশ বন্দ্যোপাধ্যায়। ইতোমধ্যেই একে একে মমতাকে দেখতে হাসপাতালে পৌঁছেছেন দলটির নেতা-নেত্রীরা। 

এদিকে পুলিশ বলছে, কেউ তাকে ধাক্কা মেরে ফেলে দিয়েছে কিনা- সেই বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭