ইনসাইড বাংলাদেশ

চাঁদাবাজ, দুর্নীতিবাজ ও মাদক ব্যবসায়ীদের কোন আদর্শ নেই: আওলাদ হোসেন


প্রকাশ: 15/03/2024


Thumbnail

ঢাকা-৪ আসনের এমপি ও সাবেক ছাত্রনেতা ড. মোঃ আওলাদ হোসেন বলেছেন, সন্ত্রাসী, চাঁদাবাজ, দুর্নীতিবাজ ও মাদক ব্যবসায়ীরা কারও নয়, কোন দলেরও নয়। ওরা এলাকা, দেশ ও জাতির শত্রু।  

শুক্রবার (১৫ মার্চ) মীরহাজিরবাগ জামে মসজিদে আয়োজিত সুধী সমাবেশ ও ইফতার পার্টিতে এ কথা বলেন আওলাদ হোসেন, এমপি

শ্যামপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী হাবিবুর হাবুর সভাপতিত্বে আয়োজিত ইফতার পার্টিতে প্রধান অতিথির বক্তৃতায় এমপি আওলাদ হোসেন বলেন, সন্ত্রাসী, চাঁদাবাজ, দুর্নীতিবাজ ও মাদক ব্যবসায়ীরা নিজেদের স্বার্থে ক্ষমতাসীনদের সাথে থাকে, ওদের স্বার্থে রাজনীতিবিদদের ব্যবহার করে। 

তিনি আরও বলেন, ওদের কোন দেশপ্রেম নেই, কোন আদর্শ নেই। প্রয়োজনে নেতা পরিবর্তন করে, দল পরিবর্তন করে। দলমত নির্বিশেষে সকল দেশপ্রেমিক রাজনীতিবিদ ও নেতাকর্মীদের প্রতি আহ্বান জানাচ্ছি, আসুন, সন্ত্রাসী, চাঁদাবাজ, দুর্নীতিবাজ ও মাদক ব্যবসায়ীদের পরিহার করি। আমরা সকলে মিলে মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত ও চাঁদাবাজমুক্ত এলাকা গড়ে তুলি। 

শ্যামপুর থানা আওয়ালী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার কাজী সামিউল রহমান অভির সঞ্চালনায় অনুষ্ঠিত সুধী সমাবেশে উপস্থিত ছিলেন কদমতলী থানা আওয়ামী লীগের সভাপতি ও ৫২ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোহাম্মদ নাছিম মিয়া, ৫৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা লিয়াকত মুফতি ও সাধারণ সম্পাদক শরীফ মোঃ আলমগীর, ৫২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ফারুক হোসেন ও সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, ৫৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মহব্বত হোসেন, ঢাকা মহানগর শ্রমিক লীগের সভাপতি জাকির হোসেন, শ্যামপুর ইউনিয়ন আওমীলীগের সভাপতি হাজী কাজী শহীদুল্লাহ ও সাধারণ সম্পাদক হাজী আমিনুল ইসলাম, ঢাকা জেলা পরিষদের সাবেক সদস্য আলমগীর হোসেন সহ আরও অনেকে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭