ইনসাইড বাংলাদেশ

বিয়ের ১০ দিনের মাথায় প্রাণ হারালেন যুবক


প্রকাশ: 16/03/2024


Thumbnail

বিয়ে হয়েছিল মাত্র ১০ দিন। সংসার জীবন ঠিকঠাক শুরু করতে পেরেছিলেন না এখনও। কিন্তু এর পূর্বেই সড়কে ঝরে গেল আব্দুল্লাহ আল মামুনের (২৫) প্রাণ।

ঘটনাটি ঘটেছে ফেনীর সোনাগাজীতে। পরিবার সূত্রে জানা গেছে, গত ১৩ মার্চ সোনাগাজী-ফেনী আঞ্চলিক মহসড়কের গোবিন্দপুর নতুন বাজার সংলগ্ন স্থানে একটি সিএনজি অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাইক আরোহী আবদুল্লাহ আল মামুন গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ২৫০ শয্যা ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকার ট্রমা সেন্টারে ভর্তি করা হয়। আর সেখানেই শুক্রবার (১৫ মার্চ) বিকেল ৪টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত মামুন উপজেলার চরমজলিশপুর ইউনিয়নের চরমজলিশপুর গ্রামের খুরশিদ আলমের ছেলে। চার ভাইয়ের মধ্যে তিনি সবার ছোট।

মামুন ফেনী সরকারি কলেজ থেকে স্নাতক সম্মান শেষ করে স্কলারশিপ নিয়ে চীনের একটি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর সম্পন্ন করেন। সোনাগাজী-মীরসরাই বঙ্গবন্ধু শিল্প নগরে চীনের একটি কোম্পানির সঙ্গে কয়েক মাস আগে যৌথ ব্যবসা শুরু করেন।

গত ৫ মার্চ বগাদানা ইউনিয়নের আড়কাইম গ্রামের নুসরাত জাহানকে বিয়ে করেন মামুন। মেহেদীর রং না মুছতেই না ফেরার দেশে চলে যেতে হয়েছে তাকে। তার মৃত্যুর সংবাদে এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে। রাত ১০টায় চরমজলিশপুর ঈদগাহ মাঠে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরাস্থনে দাফন করা হয়।

নিহতের বড় ভাই মো. তারেক মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, মামুনের মৃত্যুতে পরিবারের সচব স্বপ্ন ভেঙে চুরমার হয়ে গেছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭