ইনসাইড গ্রাউন্ড

আল নাসরের হয়ে রোনালদোর ৫০


প্রকাশ: 16/03/2024


Thumbnail

সৌদি ক্লাব আল নাসরের হয়ে ৫০ তম গোল করেছেন ফুটবলের মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো। গতকাল সৌদি প্রো লিগের ম্যাচে আল হিলালের বিপক্ষে একমাত্র গোলের মাধ্যমে জয় খরায় ভুগা দলকে ফিরিয়েছেন জয়ের ধারায়। আর তাতেই মাইলফলক ছুঁয়েছেন এই পর্তুগীজ তারকা।

এদিন ম্যাচে পেনাল্টি থেকে গোল করে দলকে ১-০ গোলের জয় এনে দিয়েছেন রোনালদো। আর সৌদি ক্লাবটির হয়ে ৫৮ ম্যাচ খেলে ৫০ গোল করেছেন তিনি।

রবার্তো ফিরমিনো-রিয়াদ মাহরেজ-ফ্রাঙ্ক কেসিদের নিয়ে সাজানো আল আহলির বিপক্ষে গতকাল জোড়া গোল পাওয়ার কথা ছিল রোনালদোর। কিন্তু পেনাল্টির আগে তার করা গোলটি বাতিল হয়ে যায় অফসাইডের কারণে।

যদিও দুর্দান্ত এক গোল করেছিলেন রোনালদো। সতীর্থ সাদিও মানের পাস ধরে প্রথমবার প্রতিপক্ষের ডিফেন্ডারের ট্যাকল সামলে গোলরক্ষককে বোকা বানিয়ে ডান দিকের বারের দুরূহ এক অ্যাঙ্গেল থেকে গোল করেছিলেন পর্তুগিজ অধিনায়ক। কিন্তু ভিএআরে তাকে হতাশ হতে হয়।

রোনালদোর মতো হতাশ হতে হয় আল আহলির ফিরমিনোকেও। ৫৭তম মিনিটে তার করা গোলটিও ভিএআরে বাতিল হয়ে যায়। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে শেষ পর্যন্ত হতাশা নিয়ে মাঠ ছাড়তে হলেও রোনালদোকে হতে হয়নি।

ম্যাচের ৬৮তম মিনিটে পেনাল্টি থেকে দলকে জয়সূচক গোল এনে দিয়ে মাঠ ছাড়েন তিনি। প্রতিপক্ষের ডি বক্সে তার সতীর্থ আল নাজেইকে ফাইল করলে রেফারি পেনাল্টির বাঁশি বাজিয়ে দেন। স্পটকিক কাজে লাগিয়েই দলকে ৩ পয়েন্ট এনে দেন আল নাসরের অধিনায়ক।

দলকে জয় এনে দেওয়ার পর সতীর্থদের সামনে এগিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছেন রোনালদো। সামাজিক মাধ্যমে লিখেছেন, ‘জয়ে ফিরেছি। চলো এগিয়ে যাই।’



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭