ইনসাইড বাংলাদেশ

কিশোর গ্যাংয়ের হামলার শিকার উপজেলা চেয়ারম্যান


প্রকাশ: 19/03/2024


Thumbnail

বর্তমান সমাজে এক আতঙ্কের নাম হয়ে দাঁড়িয়েছে কিশোর গ্যাং। রাজনৈতিক ছত্রছায়ায় দেশের বিভিন্ন স্থানে নানা অপরাধমূলক কর্মকাণ্ডে লিপ্ত ও ব্যবহৃত হচ্ছে তারা। এমনকি তারা মানুষের প্রাণ নিতেও পিছপা হচ্ছেন না।

এবার তেমনই এক কিশোর গ্যাংয়ের হামলায় আহত হয়েছেন চাঁদপুরের উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির আহমেদ। সোমবার (১৮ মার্চ) সকালে নিজ বাসা থেকে উপজেলা পরিষদে যাওয়ার পথে তিনি হামলার শিকার হন।

জানা গেছে, সোমবার সকালে ঘোষপাড়ায় নিজের বাসা থেকে উপজেলা পরিষদে যাওয়ার পথে কিশোর গ্যাংয়ের ১০ থেকে ১২ জন সদস্য তার ওপর হামলা চালায়। এ সময় তিনি বাম হাত ও হাঁটুতে আঘাত পান। পরে স্থানীয়দের সহায়তায় তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন। তবে আকস্মিক ওই হামলায় কাউকে চিনতে পারেননি।

প্রত্যক্ষদর্শীরা জানান, চেয়ারম্যানের ওপর হামলাকারীরা ১০ থেকে ১২ জন ছিল। তাদের প্রত্যেকের গায়ে স্কুল পোশাক ও ‍মুখে মাস্ক পরা ছিল।

আহত চেয়ারম্যান কবির আহমেদ বলেন, তারা আমার ওপর আকস্মিক হামলা চালিয়ে আমার বাম হাত ভেঙে দিয়েছে। আমি চিৎকার করলে আশপাশের লোক এগিয়ে আসে। এ সময় হামলাকারীরা পালিয়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা সুলতানা, চাঁদপুর জেলা পুলিশের (মতলব সার্কেল) সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. কবির, থানার ওসি রিপন বালা, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা ও দলীয় নেতারা।

চাঁদপুরের মতলব দক্ষিণ থানার ওসি রিপন বালা বলেন, চেয়ারম্যানকে মারধরে অভিযোগ পাওয়া গেছে। তবে কে বা কারা মারধর করেছে তা নিয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে দোষীদের বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭