ইনসাইড বাংলাদেশ

ফরিদপুরে ৫০ টাকা নিয়ে সংঘর্ষ


প্রকাশ: 20/03/2024


Thumbnail

ফরিদপুরের বোয়ালমারীতে অনলাইনে টি-শার্ট কেনাবেচার পঞ্চাশ টাকার দেনা-পাওনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনায় সাতটি দোকানসহ কয়েকটি বসতঘর ভাঙচুর ও জিনিসপত্র লুটপাটের অভিযোগ উঠেছে।

সোমবার (১৮ মার্চ) রাত সাড়ে ৮ টায় উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের জয়পাশা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সংঘর্ষের ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক করতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে সাতজনকে আটক করেছে পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, জুয়েল কাজী (৩০) অনলাইনে জামা-কাপড়সহ বিভিন্ন ধরনের জিনিসপত্র বিক্রি করেন। সম্প্রতি একই গ্রামের সৈয়দ জাকির হোসেন (২২) অনলাইনে একটি টি-শার্ট কেনেন। পণ্য বিক্রির টাকা নিয়ে দুজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। এ ঘটনা সংঘর্ষে জড়িয়ে পড়েন।

উপজেলার জয়পাশা গ্রামের বাসিন্দা ও সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ আব্দুর রহমান বাশার বলেন, ‘অনলাইনে টি-শার্ট কেনার ৫০ টাকা লেনদেন নিয়ে কথা-কাটাকাটির এক পর্যায়ের হামলার সূত্রপাত হয়। প্রতিপক্ষের লোকজন অতর্কিতভাবে বাজারের কয়েকটি ব্যবসায়িক প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করে।’

হবিবর রহমান ওরফে হবি ফকির অভিযোগ করে বলেন, সৈয়দ আব্দুর রহমান বাশারের লোকজন বিভিন্ন বাড়িঘর, স্থাপনা ভাঙচুর ও লুটপাট করেছেন।

এ বিষয়ে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে সাতজনকে আটক করা হয়েছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। ঘটনাস্থলে পরিস্থিতি স্বাভাবিক করতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭