ইনসাইড বাংলাদেশ

পটুয়াখালীতে কিশোর গ্যাংয়ের হামলায় শিক্ষার্থীর মৃত্যু


প্রকাশ: 20/03/2024


Thumbnail

পটুয়াখালীর গলাচিপায় কিশোর গ্যাংয়ের হামলায় জিসান (১৮) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। জিসান স্থানীয় কেরামত আলী ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী ছিলেন। মঙ্গলবার (১৯ মার্চ) গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়।

 

পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার (৮ মার্চ) জিসান বাড়ি থেকে স্থানীয় বটতলা বাজারে যাওয়ার সময় এক কিশোর গ্যাংয়ের সদস্য রাস্তায় ধুলো-বালি উড়িয়ে দ্রুত মোটর সাইকেল চালিয়ে যাচ্ছিল। এ সময় জিসান তাকে মোটর সাইকেল ধীরে চালাতে বললে উভয়ের কথা কাটাকাটি হয়। এতে ক্ষিপ্ত হয়ে মোটরসাইকেল চালক অন্য কিশোর গ্যাং সদস্যদের বটতলা বাজারে জড়ো হতে বলে। পরে জিসান বাজারে পৌঁছালে বাপ্পি, মাহিন, জহিরুল, বেল্লাল, ইছা সহ কিশোর গ্যাংয়ের অন্য সদস্যরা জিসানকে কাঠের গুঁড়ি দিয়ে এলোপাথাড়ি আঘাত করে। এতে গুরুতর ভাবে আহত হয় জিসান।

 

পরে স্থানীয়রা আহত জিসানকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা প্রেরণ করেন। ঢাকায় চিকিৎসা শেষে জিসানকে মঙ্গলবার (১৯ মার্চ) বাড়ি আনা হয়। বাড়িতে ৫-৬ ঘণ্টা অবস্থানের পর জিসান আবার অসুস্থ হয়ে পড়লে তাকে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাওয়া হয় এবং সেখানে তার মৃত্যু হয়।  

 

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ফেরদাউস আলম খান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭