ক্লাব ইনসাইড

পকেট খরচের টাকা দিয়ে ছাত্রলীগ নেতার ইফতার বিতরণ


প্রকাশ: 22/03/2024


Thumbnail

নিজেদের হাতখরচের টাকা জমিয়ে নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষের মাঝে ইফতার বিতরণ করেছে ছাত্রলীগ। রমজানের শুরু থেকেই তাদের এই আয়োজন চলমান রয়েছে। পৌর ছাত্রলীগের এই আয়োজন চলবে পুরো রমজান মাস জুড়ে। 

পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও পৌর ছাত্রলীগ নেতা আমিনুর রহমান সিফাতের উদ্যোগে ইফতার বিতরণ কর্মসূচি চলমান রয়েছে। পৌর শহরের প্রতিটি ওয়ার্ডে প্রতিদিন শতাধিক মানুষের মাঝে এই ইফতার বিতরন করা হচ্ছে। বর্তমানে দ্রব্যমূল্যের যে ঊর্ধ্বগতির চলছে তাতে খেটে-খাওয়া মানুষের ইফতার কিনে রোজা খোলাটা কিছুটা দুর্বিষহ। এই অবস্থায় বিনামূল্যে ইফতার পেয়ে খুশী নিম্ন আয়ের মানুষেরা। 


শুধু এবছর নয়, গতবছরেও পৌর ছাত্রলীগ নেতা সিফাতের উদ্যোগে রমজান মাসের প্রতিদিন ইফতার বিতরণ করেছিলো পৌর ছাত্রলীগ। 

পটুয়াখালী পৌর ছাত্রলীগ নেতা সিফাত বলেন, ‘পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম ভাইয়ের পক্ষ থেকে আমরা প্রতিদিন পটুয়াখালী পৌর শহরের ৯ টি ওয়ার্ডে খেটে-খাওয়া নিম্নআয়ের মানুষের মাঝে ইফতার বিতরন করে আসছি। আমাদের হাতখরচের টাকা জমিয়ে আমরা প্রতিদিন আমাদের এই কার্যক্রম চলমান রাখছি। রমজানের শুরু থেকে আমরা ইফতার বিতরণ করা শুরু করেছি, যা চলবে রমজানের পুরো মাস জুড়ে’। 

ইফতার পেয়ে খুশী হয়ে রিক্সাচালক শাহজালাল বলেন, গত বছরেও ছাত্রলীগের ভাইয়েরা ইফতার দেছে। আমরা পাইছি। আমরা অনেক খুশী। ছাত্রলীগের ভাইদের জন্য দোয়া করি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭