ক্লাব ইনসাইড

ছুরিকাঘাতে রাবি শিক্ষার্থীর আত্মহত্যা চেষ্টা


প্রকাশ: 23/03/2024


Thumbnail

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) হলকক্ষ থেকে ছুরিকাঘাতে আহত অবস্থায় জয়দেব দাস নামের এক শিক্ষার্থীকে উদ্ধার করেছে মতিহার থানা পুলিশ। উদ্ধার হওয়া ছাত্র আত্মহত্যা চেষ্টা করেছে বলে ধারনা করা হচ্ছে।

 

শুক্রবার (২২ মার্চ) রাত ১১ টার দিকে বিশ্ববিদ্যালয়ের শাহ মখদুম (এসএম) হলের ৩৪১ নম্বর কক্ষে এই ঘটনা ঘটে। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) চিকিৎসাধীন রয়েছেন।

জানা গেছে, জয়দেব সাহা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি শাহ মখ্দুম হলের হলের ৩৪১ নং রুমে থাকতেন। তার বাড়ি নোয়াখালীতে।

 

ওই শিক্ষার্থী মানসিক বিকারগ্রস্ত জানিয়ে রুমমেট সাজ্জাদ বলেন, ‘গত কয়েক দিন ধরে সে (জয়দেব) অস্বাভাবিক আচরণ করছিল। আমি খবর দেওয়ার পর বাসা থেকে তার ছোট ভাই শিপ্র আজ (২২ মার্চ) হলে আসেন।’

 

তিনি আরও বলেন, ‘রাতে দু’জন হল কক্ষে ছিলেন। আমি পাঠকক্ষে পড়ছিলাম। হঠাৎ জানতে পারি, তিনি (জয়দেব) নিজেই পেটে ছুরি মেরেছেন। কক্ষে গিয়ে তাকে আহত অবস্থায় পাওয়া যায়।’

 

শাহ মখ্দুম হলের প্রাধ্যক্ষ অধ্যাপক . মোঃ রুহুল আমিন বলেন, ‘ঘটনা শোনা মাত্র আমি হলে এসেছি। তাকে মেডিকেলে ভর্তি করার ব্যবস্থা করা হয়েছে। বর্তমানে সে রামেকের ৪নং ওয়ার্ডে ভর্তি আছে। তার শরীরে ১৫টি ছুরির আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

 

জানতে চাওয়া হলে তিনি আরও জানান, সে নিজেই নিজেকে ছুরিকাঘাত করেছে নাকি অন্য কেউ করেছে, বিষয়ে এখনও জানা যায়নি। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭