ইনসাইড বাংলাদেশ

পটুয়াখালীতে স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রী’র স্বস্তি


প্রকাশ: 24/03/2024


Thumbnail

পটুয়াখালীর দশমিনায় পারিবারিক কলহের জেরে সোহেল খাঁ (৩৫) নামে এক যুবকের পুরুষাঙ্গ কেটে দিয়েছে তার স্ত্রী সাবিনা ইয়াসমিন (৪০) ।


শুক্রবার (২২ মার্চ) গভীর রাতে উপজেলার সদর ইউনিয়নের পূজাঁ খোলা এলাকার ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। ওই দম্পতি দশমিনা ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

 

পুলিশ ঘটনাস্থল থেকে আলামত হিসাবে ব্যবহৃত ছুড়ি উদ্ধার করে এবং গৃহবধূকে আটক করে থানা হেফাজতে পাঠায়।


স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (২২ মার্চ) দিবাগত রাত দেড়টার দিকে পূজা খোলা ভাড়া বাসায় পারিবারিক ঝগড়াকে কেন্দ্র করে স্ত্রী তার স্বামীর পুরুষাঙ্গ ও ডান পা কেটে দেন। এসময় স্বামীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে এমন ঘটনা দেখতে পান।

 

পরে গুরুতর অবস্থায় সোহেল খাঁকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে পটুয়াখালী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য তাকে প্রথমে শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে অবস্থার আরও অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।


প্রসঙ্গত, দীর্ঘদিন যাবত ভাড়া বাসায় থেকে মেকানিক্সের কাজ করতেন ওই দম্পতি। উপজেলার দশমিনা গ্রামের বেল্লাল খাঁর ছেলে সোহেল ও অভিযুক্ত সাবিনা ইয়াসমিন পাশাপাশি গ্রামের ছত্তার কাজীর মেয়ে।


এ বিষয়ে দশমিনা থানার ওসি নূরুল ইসলাম মজুমদার এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনার পর আলামত সংগ্রহ ও অভিযুক্ত গৃহবধূকে পুলিশ আটক করেছেন। পুলিশ বিষয়টি তদন্ত করছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭