ওয়ার্ল্ড ইনসাইড

বিজেপির সর্বভারতীয় সভাপতির স্ত্রীর গাড়ি চুরি


প্রকাশ: 25/03/2024


Thumbnail

দিল্লির গোবিন্দপুরী এলাকায় একটি সার্ভিস সেন্টারে গাড়িটিকে পাঠানোর পর ভারতের ক্ষমতাসীন দল বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার স্ত্রী মল্লিকা নাড্ডার গাড়ি চুরির হয়ে যায় বলে অভিযোগ।

এই ঘটনায় পুলিশ তদন্ত শুরু করেছে। সোমবার (২৫ মার্চ) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

বেশ কয়েকটি সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি বলছে, ভারতীয় জনতা পার্টি (বিজেপি) সভাপতি জেপি নাড্ডার স্ত্রীর গাড়িটি দক্ষিণ-পূর্ব দিল্লির গোবিন্দপুরী এলাকা থেকে চুরি হয়েছে বলে জানা গেছে। গত ১৯ মার্চ বিকেল ৩ থেকে ৪ টার মধ্যে চুরির এই ঘটনা ঘটে বলে সূত্র প্রকাশ করেছে।

সূত্রের খবর অনুযায়ী, গাড়ির চালক জোগিন্দর বিজেপি সভাপতি জে পি নাড্ডার স্ত্রী মল্লিকা নাড্ডার টয়োটা ফরচুনার গাড়িটিকে গোবিন্দপুরীতে নিয়ে এসেছিলেন এবং তার বাড়িতে খাবার খেতে যান। এ সময়ই গাড়িটি চুরির ঘটনা ঘটে।

গাড়ির চালক সংশ্লিষ্ট থানায় গাড়ি চুরির অভিযোগ জানিয়েছেন। তার ভিত্তিতে দায়ের করা হয়েছে এফআইআর। অভিযোগপত্রে চালক জানিয়েছেন, গত ১৯ মার্চ চার চাকার ফরচুনার গাড়িটিকে নিয়ে তিনি গোবিন্দপুরী এলাকার সার্ভিস সেন্টারে গিয়েছিলেন। গাড়িটির কলকব্জা সব ঠিক আছে কি না, তা যাচাই করতেই সেটিকে সার্ভিস সেন্টারে পাঠানো হয়েছিল।

চালক জানিয়েছেন, বিকেল ৩টার দিকে গাড়িটি সার্ভিস সেন্টারে নিয়ে গিয়েছিলেন তিনি। তারপর বাড়ি ফিরে এসেছিলেন দুপুরের খাবার খাওয়ার জন্য। খেয়ে আবার সার্ভিস সেন্টারে যান তিনি। কিন্তু অভিযোগ, ততক্ষণে গাড়ি উধাও হয়ে গেছে। এরপরই থানায় যান তিনি।

এদিকে চালকের অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। ওই এলাকার সিসি ক্যামেরার ফুটেজ ঘেঁটে গাড়ির সন্ধান চলছে।

ফুটেজ অনুযায়ী, কেউ বা কারা গাড়িটিকে নিয়ে গুরুগ্রামের দিকে গেছে। চুরির এই ঘটনার পর ছয়দিন কেটে গেলেও এখনও নাড্ডার স্ত্রীর সেই গাড়িটি উদ্ধার করা যায়নি।

এনডিটিভি বলছে, চুরি যাওয়া গাড়িতে হিমাচল প্রদেশের রেজিস্ট্রেশন নম্বর রয়েছে। এই ঘটনায় তদন্ত চলছে এবং পুলিশ চুরি যাওয়া ফরচুনার খুঁজে বের করতে কাজ করছে বলে ওই সূত্রগুলো এনডিটিভিকে জানিয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭