ইনসাইড পলিটিক্স

বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের সমাবেশ শুরু


প্রকাশ: 25/03/2024


Thumbnail

২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষ্যে আওয়ামী লীগের আলোচনা সভা শুরু হয়েছে। আলোচনা সভাটির আয়োজন করেছে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ। 

সোমবার (২৫ মার্চ) বেলা দুইটার দিকে এ সমাবেশ শুরু হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সমাবেশের জন্য বঙ্গবন্ধু অ্যাভিনিউর পূর্ব পাশে একটি অস্থায়ী মঞ্চ করা হয়েছে। ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর আওয়ামী লীগের বিভিন্ন থানা ও ওয়ার্ড কমিটির নেতাকর্মীরা মিছিল নিয়ে দলে দলে সমাবেশস্থলে জড়ো হচ্ছেন। সমাবেশে যোগ দিতে আসা নেতাকর্মীদের মিছিল আর ভিড়ের কারণে বঙ্গবন্ধু অ্যাভিনিউসহ গুলিস্তানের আশপাশের সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

এদিকে মিছিল নিয়ে আসা নেতাকর্মীদের পবিত্র রমজান মাসের কারণে নীরব থাকতে বলা হচ্ছে। নেতাকর্মীরাও মিছিল বন্ধ করে সমাবেশের জন্য রাখা চেয়ারে বসে পড়ছেন। মঞ্চের সামনের দিকে চেয়ারে ও সড়কে বসেছেন নারী নেতাকর্মীরা।

সমাবেশের শুরুতে শুভেচ্ছা বক্তব্যে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফি বলেন, ‘রোজার মাস, আমরা মিছিল স্লোগান দেব কম, কথা বলব কম। কিন্তু কাজ করব বেশি। আমাদের কাজের মাধ্যমে শত্রুর বিরুদ্ধে সজাগ থাকতে হবে।’

সমাবেশে শুরুর দিকে মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা বক্তব্য দেন।

সমাবেশ সঞ্চালনা করছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি। উপস্থিত আছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বজলুর রহমান, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ, মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজসহ অন্য নেতারা।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭