কালার ইনসাইড

আম্বানি পুত্রবধূ রাধিকার প্রাক্তন কে?


প্রকাশ: 26/03/2024


Thumbnail

সম্প্রতি জমকালো আয়োজনের মধ্য দিয়ে ছেলের প্রাক বিয়ে অনুষ্ঠান করেছেন মুকেশ আম্বানী। বিল গেটস থেকে শুরু করে মার্ক জাকারবার্গ, বলিউড থেকে হলিউড তারকা কেউই বাদ যাননি এই জমকালো আয়োজনে। তবে এত সব তারকার ভিড়েও এই আয়োজনে সবার নজর ছিল আম্বানি পুত্রবধূ রাধিকা মার্চেন্টের দিকে। তবে এর আগেও একটি সম্পর্কে ছিলেন রাধিকা।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, অনন্ত আম্বানির হবু স্ত্রী রাধিকার প্রাক্তন প্রেমিক হাজির হয়েছিলেন তার প্রাক বিয়ের অনুষ্ঠানে! বিভিন্ন ছবি ইঙ্গিত দিচ্ছে তেমনটাই। রাধিকার প্রাক্তনের নাম রোহান আগারওয়াল। ব্যবসায়ী পরিবারের সন্তান তিনি। শোনা যায়, ২০১৩ পর্যন্ত রোহানের সঙ্গে সম্পর্কে ছিলেন রাধিকা। পরে যদিও তাদের বিচ্ছেদ হয়ে যায়।

রাধিকা, রোহান ও আনমোল এই তিন বন্ধুর জুটি তাদের স্কুলেও ছিল বেশ জনপ্রিয়। বিচ্ছেদ হলেও এখনও প্রাক্তনের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন রোহান। বিয়ের প্রাক অনুষ্ঠানে নাচের অনুষ্ঠান করতেও দেখা গেছে তাকে।
 
আগামী ১২ জুলাই বিয়ে করতে চলেছেন রাধিকা ও অনন্ত। তাদের প্রাক বিবাহে শুধু যে বিনোদন জগতের মানুষ হাজির ছিলেন এমনটা কিন্তু নয়। হাজির ছিলেন বিল গেটস, মার্ক জাকারবার্গ‌ থেকে শুরু করে হলিউড গায়িকা রিহানা, আন্তর্জাতিক ডিজে একনসহ অনেকেই। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭