ইনসাইড বাংলাদেশ

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ হারালেন একই পরিবারের ৫ জন


প্রকাশ: 26/03/2024


Thumbnail

মৌলভীবাজারের জুড়ি উপজেলায় তার ছিঁড়ে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে সোনিয়া আক্তার নামে ছয় বছরের এক শিশু। মঙ্গলবার ভোরে উপজেলার পূর্ব গোয়ালবাড়ি গ্রামে মখলিছ মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- ফয়জুর রহমান, শিরি বেগম, ১৬ বছরের সামিয়া, ১৩ বছরের শিশু সাবিনা ও আট বছরের শিশু সায়েম উদ্দিন।

স্থানীয়রা জানায়, পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়াবাড়ি এলাকায় ফয়জুর রহমান পরিবারের ছয় সদস্যসহ একটি টিনের ঘরে বসবাস করতেন। ওই ঘরের ওপর দিয়ে উচ্চ ভোল্টেজ ক্ষমতা সম্পন্ন পল্লী বিদ্যুতের লাইন গেছে। সেহ্‌রীর পরে ঝড়-বৃষ্টি হলে বিদ্যুতের লাইন ছিঁড়ে ঘরের চালে পড়ে। এ সময় বিদ্যুতের খুঁটিতে আগুন জ্বলতে দেখা যায়।

পরে বিদ্যুৎ সংযোগ বন্ধ করে ঘরের ভেতরে গিয়ে ফয়জুর রহমান, তার স্ত্রী শিরিন বেগম, তাদের ১৬ বছরের বড় মেয়ে সামিয়া, ১৩ বছরের মেজ মেয়ে সাবিনা ও আট বছরের ছেলে সায়েমকে মৃত অবস্থায় পাওয়া যায়। এ ছাড়া ছয় বছরের মেয়ে সোনিয়াকে আহত অবস্থায় উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

জুড়ী থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রেনে কাজ করে। পাঁচজনের মরদেহ এবং ছয় বছরের এক শিশুকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। পরে মরদেহগুলো স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে।’



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭