ওয়ার্ল্ড ইনসাইড

বেলুচিস্তানের নৌঘাঁটিতে সন্ত্রাসী হামলা


প্রকাশ: 26/03/2024


Thumbnail

পাকিস্তানের বেলুচিস্তান প্রদেশের তুরবাত শহরে নৌবাহিনীর একটি ঘাঁটিতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। ২৫ মার্চ রাতে নৌঘাঁটিতে এই হামলা চালায় সন্ত্রাসীরা। 

পাকিস্তান ইন্টার-সার্ভিস পাবলিক রিলেশনস (আইএসপিআর) জানিয়েছে, নিরাপত্তা বাহিনী সফলভাবে সন্ত্রাসীদের মোকাবিলা করেছে। এবং এই ঘটনায় নিরাপত্তা বাহিনীর একজন সদস্য নিহত হয়েছে বলেও জানানো হয়েছে সামরিক বাহিনীর মিডিয়া বিবৃতিতে।

বিবৃতিতে বলা হয়েছে, সন্ত্রাসী এবং সৈন্যদের মধ্যে তীব্র গুলি বিনিময়ের সময় ২৪ বছর বয়সী তরুণ সিপাহি নোমান ফরিদ শাহাদাত বরণ করেন।

মিডিয়া বিবৃতিতে পাকিস্তান আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) জানিয়েছে, সন্ত্রাসীরা গত রাতে তুরবতে পিএনএসের একটি ঘাঁটিতে হামলার চেষ্টা করেছিল। তারা ঘাঁটিতে ঢুকতে গেলে নিরাপত্তাবাহিনীর সঙ্গে সংঘর্ষ শুরু হয়। নৌঘাঁটি লক্ষ্য করে হামলাকারীরা গ্রেনেড ছুঁড়তে থাকে। নিরাপত্তায় নিয়োজিত সৈন্যদের দ্রুত এবং কার্যকর প্রতিক্রিয়ায় সন্ত্রাসী হামলাটি ব্যর্থ হয়।

বিবৃতিতে আরও বলা হয়েছে, সৈন্যরা জীবন বাজি রেখে ঘাঁটিতে অবস্থানরত কর্মীদের এবং সম্পদের নিরাপত্তা নিশ্চিত করে। এসময় একজন সৈনিক শহীদ হয়েছেন এবং চার সন্ত্রাসী নিহত হয়েছে বলেও নিশ্চিত করেছে আইএসপিআর।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭