ইনসাইড গ্রাউন্ড

মুস্তাফিজের চেন্নাইয়ের কাছে হেলায় উড়ে গেল গুজরাট


প্রকাশ: 27/03/2024


Thumbnail

চলতি আইপিএলে জয়ের ধারা অব্যাহত রয়েছে চেন্নাই সুপার কিংসের। আরসিবিকে সহজে হারানোর পর নিজেদের দ্বিতীয় ময়াচে গুজরাট টাইটান্সকে উড়িয়ে দিল ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। ব্যাটে-বলে দুরন্ত পারফর্ম করে ৬৩ রানের বড় ব্যবধানে জয় পেল সিএসকে। দুই তরুণ অধিনায়কের লড়াইয়ে শুভমান গিলকে মাত দিলেন ঋতুরাজ গায়কোয়াড়। পরপর দু'টি ম্যাচ জিতে লিগ টেবিলে শীর্ষস্থানে রইল ৫ বারের আইপিএল জয়ী দল চেন্নাই।

মঙ্গলবার (২৬ মার্চ) ম্যাচে টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেয় গুজরাট টাইটান্স। কিন্তু শুভমান গিলের সিদ্ধান্ত বুমেরাং হয়ে যায়। সিএসকের হয়ে বিধ্বংসী ব্যাটিং করেন রাচিন রীবন্দ্র ও শিবম দুবে। ২৩ বলে ৫১ রান করেন শিবম দুবে। ২০ বলে ৪৬ রান করেন রাচিন রবীন্দ্র। এছাড়া ৪৬ রানের অধিনায়কোচিত ইনিংস খেলেন ঋতুরাজ গায়কোয়াড়। ২৪ রান করেন ড্যারিল মিচেল। শেষ পর্যন্ত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২০৬ বিশাল স্কোর করে সিএসকে।

রান তাড়া করতে নেমে নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে গুজরাট টাইটান্স। সাই সুদর্শনের ৩৭ রান, ঋদ্ধমান সাহা এবং ডেভিড মিলারের ২১ রানের ইনিংস ছাড়া গুজরাটের কোনও ব্যাটার লড়াই টুকুও দিতে পারেনি সিএসকের বোলিং অ্যাটাকের সামনে। শেষ পর্যন্ত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৩ রান করে গুজরাট। চেন্নাইয়ের হয়ে ২টি করে উইকেট নেন দীপক চাহার, তুষার দেশপাণ্ডে, মুস্তাফিজুর রহমান।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭