টেক ইনসাইড

প্যাকেজ অফার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 12/04/2018


Thumbnail

বৈশাখ উৎযাপন আর মাত্র কয়েক ঘণ্টা বাকি। এই বৈশাখকে আরও বেশি সুন্দর আর স্বাচ্ছন্দ্যপূর্ণ করতে চারদিকে চলছে ছাড় আর অফারের ছড়াছড়ি। তাতে পিছিয়ে নেই ফোন অপারেটর কোম্পানিগুলোও। দেশের সব কোম্পানিগুলো দিচ্ছে বিভিন্ন নতুন কলরেট, ইন্টারনেট প্যাকেজ এবং কেনাকাটার ছাড়। এক পলকে দেখে নিই সেগুলো-

গ্রামীণফোন

বৈশাখে চেক ইন, পোস্ট, শেয়ার হবে বেশি বেশি করার সুযোগ দিয়ে এক জিবি ইন্টারনেট মাত্র ১৬ টাকায় (মেয়াদ ১২ ঘণ্টা)। অফারটি নিতে ডায়াল করুন *১২১*৩৩৫০#

তারা এই বৈশাখে স্টার কাস্টমারদের জন্য দেশব্যাপী হোটেল-মোটেল বুকিং-এ সর্বোচ্চ ৬০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট দিচ্ছে। এছাড়া নামী-দামি সব ব্র্যান্ড শপে সর্বোচ্চ ২৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট।

গ্রাহকদের এই বৈশাখ কাটুক সুরে সুরে। সপ্তাহ জুড়ে মাত্র ১০ টাকা সাবস্ক্রিপশনে আনলিমিটেড ওয়েলকাম টিউন ডাউনলোড ফ্রি।

বাংলালিংক

বাংলালিংক-এ নতুন নেটওয়ার্কে নববর্ষের আনন্দ হয়ে উঠুক আরো রঙিন প্রতিদিন!

কারণ এই বৈশাখে বাংলালিংক-এর নতুন নেটওয়ার্ক উপভোগ করতে মাত্র ১৪ টাকায় ১ জিবি ইন্টারনেটের সঙ্গে। অফারটি উপভোগ করতে ডায়াল করুন *৫০০০*১৪#।

এবারের বৈশাখে বাংলালিংক প্রিয়জন গ্রাহকদের আনন্দ হবে একটু বেশি বেশি! নির্দিষ্ট প্রিয়জন পার্টনার আউটলেটে পাওয়া যাবে ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট।

নতুন বছরকে আরও উৎসব মুখর করতে বাংলালিংক নিবেদিত পিকাবু বৈশাখী মেলা তে থাকছে সবার জন্য ৭০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট এবং শুধুমাত্র বাংলালিংক প্রিয়জন গ্রাহকরা পাচ্ছেন অতিরিক্ত ১০ শতাংশ ডিসকাউন্ট। www.pickaboo.com -এ এবং বেছে নিন আপনার পছন্দের জিনিসটি। প্রিয়জন গ্রাহক ডিসকাউন্ট পেতে pickaboo লিখে SMS করুন 2012 নাম্বার এ|

এয়ারটেল

এয়ারটেল এনেছে বৈশাখে ফাটাফাটি অফার। মাত্র ১৫ টাকায় দেড় জিবি ইন্টারনেট, সঙ্গে থাকছে ১ জিবি ফোরজি ফ্রি ইন্টারনেট বোনাস। এছাড়া পুরো বৈশাখে থাকছে ২৫ টাকায় ১৪২৫ মেগাবাইট পাওয়া যাবে। অফারটি পেতে ডায়াল করতে হবে *২১২৯১*১*৭২৫#। মেয়াদ দুইদিন।

রবি

এই বৈশাখে শেয়ারিং হবে বেশি বেশি। ১০৪ টাকা রিচার্জেই পাবেন ৬০০ এমবি এবং ২৭০ মিনিট টকটাইম।

* টকটাইম ২২০ মিনিট (রবি- রবি/এয়ারটেল) এবং ৫০ মিনিট অন্য অপারেটরে। মেয়াদ ৭ দিন।

* আবার ৯২ টাকা রিচার্জেই পাবেন ১ জিবি (হোয়াটসঅ্যাপ/ ভাইবার/ফেসবুক/ইমো) এবং ২২০ মিনিট টকটাইম। মেয়াদ ৭ দিন

এবার পয়লা বৈশাখ উপলক্ষে ধন্যবাদ গ্রাহকেরা বিখ্যাত ফ্যাশন হাউজে কেনাকাটার উপর পাচ্ছেন ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট।

টেলিটক

নতুন বছরের আমেজ চারপাশে, তাই আসুন বাইরের জরা গ্লানি দূর করার সাথে সাথে আমরা আমাদের মনের ভিতরটাকে সাজাই নতুন করে- এই ভাবে টেলিটক উদযাপন করছে বৈশাখী অফার।

বাংলা নববর্ষ ১৪২৫ উদযাপনকে আরও আনন্দঘন করতে টেলিটক নিয়ে এলো বিশেষ অফার। মাত্র ৩১ টাকা রিচার্জে পাচ্ছেন ১৪২৫ মেগাবাইট ডাটা, ১৪২৫ সেকেন্ড টকটাইম ও ৩১ এসএমএস যেকোন অপারেটরে। অফারটি *১১১*৩১# ডায়াল করেও নিতে পারবেন। ভ্যাট,এসডি ও সারচার্জ মূল্যে অন্তর্ভুক্ত আছে।

বাংলা ইনসাইডার/এসএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭