ইনসাইড বাংলাদেশ

ছাত্রলীগ; এক নেতাকে ছুরিকাঘাত অন্যজনকে অপহরণ


প্রকাশ: 28/03/2024


Thumbnail

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার চরতি ইউনিয়নের এক ছাত্রলীগ নেতার ওপর সশস্ত্র হামলা হয়েছে। অভিযোগ উঠেছে, হামলাকারীরা অপর এক নেতা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতিকে অপহরণ করে নিয়ে যায়।

বুধবার (২৭ মার্চ) রাত ২টার দিকে চরতি ইউনিয়নের তালতলা এলাকায় এ ঘটনা ঘটে। আহত মানিকের পিঠে ও কোমরে ছুরিকাঘাত করা হয় বলে জানিয়েছেন এলাকাবাসী।

আহত ওই নেতার নাম মো. মানিক ও অপহরণের শিকার ইউনিয়ন ছাত্রলীগ সভাপতির নাম মাঈনুদ্দিন হাসান। তারা উভয়ই সাতকানিয়া-লোহাগাড়া আসনের সাবেক সংসদ প্রফেসর ড. আবু রেজা মোহাম্মদ নিজামুদ্দিন নদভীর অনুসারী হিসেবে এলাকায় পরিচিত।

সাবেক এমপি আবু রেজা নদভী বলেন, উপজেলার চরতি ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মাঈনুদ্দিন হাসান ও ছাত্রলীগ নেতা মানিক বিগত সংসদ নির্বাচনে নৌকার পক্ষে এলাকায় কাজ করেছিল। তখন থেকেই প্রতিপক্ষের লোকজন এ দুই নেতাকে দফায় দফায় হুমকি দিচ্ছিল এলাকা ছেড়ে চলে যাওয়ার জন্য। কিন্তু তারা এলাকাতেই অবস্থান করছিল। সে ক্ষোভ থেকে চরতি ইউনিয়নের সন্ত্রাসী সাইফুল মেম্বার ও তার লোকজন বুধবার রাত ২টার দিকে ঘর থেকে বের করে মানিকের পিঠে ও কোমরে ছুরিকাঘাত করে।

এ সময় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি এগিয়ে এলে তাকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় সাতকানিয়া থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

স্থানীয়রা জানান, গুরুতর আহত হওয়ায় ছাত্রলীগ নেতা মানিককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বিষয়টি জানতে সাতকানিয়া থানার ওসি প্রীটন সরকারকে মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও ফোন রিসিভ হয়নি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭