ইনসাইড গ্রাউন্ড

বাংলাদেশ-শ্রীলংকার ম্যাচ দেখা যাবে ১০০ টাকায়


প্রকাশ: 28/03/2024


Thumbnail

টি-টোয়েন্টিতে ধাক্কার পর ওয়ানডেতে ভালোভাবে ঘুরে দাঁড়ালেও সিলেট টেস্টে শ্রীলংকার বিপক্ষে পাত্তাই পায়নি বাংলাদেশ দল। ব্যাটিং ব্যর্থতায় ছেলেখেলা করেই টিম টাইগার্সকে হারিয়েছে লংকানরা। আর এমন লজ্জার হারের পর টাইগারদের এবার লক্ষ্য পরের ম্যাচে ঘুরে দাঁড়ানো। সেই লক্ষ্যেই আগামী শনিবার সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচে মাঠে নামতে যাচ্ছে তারা।

ইতোমধ্যেই বাংলাদেশ-শ্রীলংকার দুই টেস্টের সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচের টিকিটের দাম ও প্রাপ্তিস্থল জানিয়ে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টিকিটের সর্বনিম্ন দাম ১০০ টাকা, সর্বোচ্চ ১০০০ টাকা।

বিসিবির বিবৃতি অনুযায়ী, ওয়েস্টার্ন স্ট্যান্ডের গ্যালারির টিকিটের দামই সবচেয়ে কম– ১০০ টাকা। ইস্টার্ন স্ট্যান্ডের গ্যালারির টিকিটের দাম ২০০ টাকা। ক্লাব হাউজে বসে টেস্টের কোনো একটি দিনের খেলা দেখতে গুনতে হবে ৩০০ টাকা। ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ৫০০ টাকা। রুপটফ হসপিটালিটি আর গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দামই সর্বোচ্চ– ১০০০ টাকা করে।

বিটাক মোড়ের পাশে সাগরিকা টিকিট কাউন্টারে টিকিট কেনা যাবে। তবে সে জন্য যেদিনের টিকিট কিনবেন, সেদিন এবং তার আগের দিন কাউন্টারে যেতে হবে। সকাল ৯টা ৩০ মিনিট থেকে শুরু হয়ে টিকিট বিক্রি চলবে বিকাল ৪টা ৩০ মিনিট পর্যন্ত।

সিলেটে সিরিজের প্রথম টেস্টে ৩২৮ রানে হেরেছে বাংলাদেশ। সিরিজ হার এড়াতে চট্টগ্রামে জয়ের বিকল্প নেই নাজমুল হোসেন শান্তর দলের।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭