ইনসাইড বাংলাদেশ

তরমুজ কেনা নিয়ে সংঘর্ষে আহত ২০


প্রকাশ: 30/03/2024


Thumbnail

হবিগঞ্জে তরমুজ বিক্রিকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। এ সময় বাড়িঘর ভাঙচুর করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহত কয়েকজনকে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

শুক্রবার (২৯ মার্চ) রাত সাড়ে ৯টায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শুক্রবার (২৯ মার্চ) রাতে শহরের শায়েস্তানগ এলাকায় রাজু নামে এক তরমুজ ব্যবসায়ীর কাছ থেকে পার্শ্ববর্তী বহুলা গ্রামের সৈয়দ আলী তরমুজ কেনেন। রাজু হবিগঞ্জ শহরের মোহনপুর এলাকার বাসিন্দা। এ ছাড়া সৈয়দ আলী এলাকায় ‘মাদক ব্যবসায়ী’ হিসেবে পরিচিত।

এ সময় তরমুজের দাম নিয়ে কথা কাটাকাটি এক পর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়। এতে দুই গ্রামের লোকজন জড়িয়ে পড়ে। এক পর্যায়ে ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এতে প্রধান সড়কে এক ঘণ্টার জন্য যানচলাচল বন্ধ হয়ে পড়ে।

ঘন্টাব্যাপী সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছে। রাত সাড়ে ১০টার দিকে হবিগঞ্জ সদর সার্কেকের সহকারী পুলিশ সুপার খলিলুর রহমান ঘটনাস্থলে পৌঁছে উভয়পক্ষের সঙ্গে আলোচনা করে পরিস্থিতি শান্ত করেন।

হবিগঞ্জ সদর থানার ওসি অজয় চন্দ্র দেব জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। বর্তমানে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭