ইনসাইড গ্রাউন্ড

আইপিএলে সর্বোচ্চ উইকেট শিকারী ‍মুস্তাফিজ, জানালেন নিজের অনুভূতি


প্রকাশ: 30/03/2024


Thumbnail

বিকল্প হিসেবে দলে ভিড়লেও এবারের আইপিএলের চলতি আসরের শুরুটা হয়েছে স্বপ্নের মতো। চেন্নাইয়ের জার্সিতে অভিষেকের ম্যাচেই বেঙ্গালুরুর বিপক্ষে প্রথম ম্যাচেই চার উইকেট নিয়ে দিয়েছেন সামর্থ্যের প্রমাণ, জিতেছেন ম্যাচসেরার পুরস্কার। এরপর দ্বিতীয় ম্যাচেও বল হাতে দুই উইকেট শিকার করেন তিনি। এতে ৬ উইকেট নিয়ে এখন পর্যন্ত টুর্নামেন্টের সেরা উইকেট শিকারি কাটারি মাস্টার। এজন্য পেয়েছেন আইপিএলের পার্পল ক্যাপ।

এবার সেই পার্পল ক্যাপ নিয়ে নিজের অনুভূতি জানিয়েছেন মুস্তাফিজ। শুক্রবার নিজের ফেসবুক অ্যাকাউন্টে আইপিএলের ঐতিহ্যবাহী পার্পল ক্যাপ মাথায় নিয়ে প্রথমবারের মতো খেলার পর অনুভূতির কথা জানিয়ে ফিজ লিখেন, ‘পার্পল ক্যাপ পরে খেলতে সত্যিই দারুণ লাগে। সতীর্থ ও ভক্তদের ভালোবাসায় আমি অভিভূত। এটা একটা বিশেষ অনুভূতি যা আমি ভাষায় প্রকাশ করতে পারব না। এটা লম্বা সময় নিজের কাছে ধরে রাখব। আপনাদের সমর্থন ও ভালোবাসার জন্য ধন্যবাদ, চির কৃতজ্ঞ।’

উল্লেখ্য, আইপিএলের সব দলের একটি করে ম্যাচ খেলা হয়েছে। অধিকাংশ দলই দুইটি করে ম্যাচ খেলেছে। আসরে এই পর্যন্ত উইকেট শিকারের দিক থেকে সবচেয়ে এগিয়ে আছেন মুস্তাফিজ। ৬ উইকেট নেয়া এই পেসারের গড় ৯.৮৩। ধরে রেখেছেন পার্পল ক্যাপ।

আইপিএলের বিশেষ এই ক্যাপের লড়াইয়ে ফিজের পরে আছেন কলকাতার হর্ষিত রানা। ৫টি উইকেট নিয়েছেন কলকাতা নাইট রাইডার্সের এই পেসার। এছাড়া ৪ উইকেট নিয়ে তালিকার তৃতীয় স্থান দখলে রেখেছেন আন্দ্রে রাসেল।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭