ইনসাইড বাংলাদেশ

নীলফামারীতে স্ত্রী-মেয়ে হত্যার ঘটনায় ঘাতক বাবা গ্রেপ্তার


প্রকাশ: 31/03/2024


Thumbnail

নীলফামারীতে আলোচিত স্ত্রী ও দুই মেয়েকে হত্যার পর নিজে আত্মহত্যার চেষ্টাকারী ঘাতক বাবা আশিকুল হক মোল্লাকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (৩১ মার্চ) বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ তানভীরুল ইসলাম পিপিএম।

 

শনিবার (৩০ মার্চ) দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

পুলিশ জানায়, চলতি বছর ১ ফেব্রুয়ারি সদরের চড়াইখোলা ইউনিয়নের দারোয়ানী বন্দর বাজার এলাকার নিজ বাড়িতে আশিকুল হক মোল্লা তার স্ত্রী তহুরা বেগম (৩০), তাঁর মেয়ে আয়েশা সিদ্দিকা তানিয়া (১১) ও জারিন তান্নিম (৬) কে শ্বাসরোধ করে হত্যা করে। স্ত্রী সন্তানকে হত্যার পর আশিকুল নিজে গলা কেটে আত্মহত্যার চেষ্টা করলে স্থানীয়রা নীলফামারী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে গুরুতর আহত অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।

 

এ ঘটনায় নিহত তহুরা বেগমের ভাই আসাদুজ্জামান নূর আসাদ বাদি হয়ে আশিকুল মোল্লার নামে সদর থানায় হত্যা মামলা দায়ের করে।

 

সদর থানার অফিসার ইনচার্জ তানভীরুল ইসলাম বলেন, ‘ওই ঘটনায় ঘাতক বাবা আশিকুল হক মোল্লা প্রায় দুই মাস রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিল। শনিবার (৩০ মার্চ) হাসপাতাল থেকে ছাড়পত্র প্রদান করলে সেখান থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রবিবার (৩১ মার্চ) আদালতে বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ শাহীন কবির স্যারের কাছে স্ত্রী ও দুই মেয়েকে হত্যার কথা স্বীকার করে ১৬৪ ধারা মোতাবেক জবানবন্দী প্রদান করেন আশিকুল মোল্লা।'



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭