ইনসাইড গ্রাউন্ড

ঝড়ে চুরমার মিরপুরের জায়ান্ট স্ক্রিন


প্রকাশ: 31/03/2024


Thumbnail

হোম অব ক্রিকেট খ্যাত মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দীর্ঘদিন ধরেই দর্শকরা খেলার স্কোর দেখে আসতেন জায়ান্ট স্ক্রিণে। তবে আজ বাংলাদেশ-অস্ট্রেলিয়া টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে দেখা গেল অন্যরকম দৃশ্য। ঝড়ের কবলে পড়ে বিধ্বস্ত হয়েছে পূর্ব গ্যালারির জায়ান্ট স্ক্রিন। হেলে পড়ে গেছে স্টেডিয়ামের বাইরের অংশে। তবে এতে আর কোনো ক্ষয়-ক্ষতি হয়নি। তবে জায়ান্ট স্ক্রিনের পুরোটাই ধ্বংস হয়ে গেছে।

রবিবার (৩১ মার্চ) দুপুর ১২টায় মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয় বাংলাদেশ ও অস্ট্রেলিয়া নারী দল। আগে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১২৬ রান করে বাংলাদেশ। জবাবে ১৩ ওভারে কোনো উইকেট না হারিয়ে জয় তুলে নেয় অস্ট্রেলিয়া।

এই ম্যাচের আগে ঝড়ের তাণ্ডবে চুরমার হয়ে গেছে পূর্ব গ্যালারির জায়ান্ট স্ক্রিন। ম্যাচটিতেও যেন তার প্রভাব ছিল। ভোররাতের ঝড়ে ভেঙেছে জায়ান্ট স্ক্রিন, আর অজি ওপেনার অ্যালিসা হিলি ও বেথ মুনির ঝোড়ো ব্যাটিংয়ে উড়ে গেছে বাংলাদেশ।

ভেন্যু ম্যানেজার আব্দুল বাতেন এ বিষয়ে গণমাধ্যমকে বলেন, ‘ঝড়ে জায়ান্ট স্ক্রিন ভেঙে যায়। অনেক ঝড় হয়েছে। এ ছাড়া পেছনের অংশে একটি দেয়ালও ভেঙে পড়েছে। আমরা দেখছি কিভাবে করা যায়। দ্রুত কাজ শুরু করবো।’



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭