ইনসাইড গ্রাউন্ড

বিলবাওকে হারিয়ে শীর্ষস্থান মজবুত করল রিয়াল


প্রকাশ: 01/04/2024


Thumbnail

রদ্রিগোর জোড়া গোলে আতলেতিকো বিলবাওকে হারিয়েছে লা লিগা জায়ান্ট রিয়াল মাদ্রিদ। এতে করে শীর্ষস্থান আরও মজবুত করল তারা। রোববার দিবাগত রাতে সান্তিয়াগো বের্নাব্যুতে খেলা শুরুর অষ্টম মিনিটেই রিয়ালকে এগিয়ে দেন রদ্রিগো। একক নৈপুণ্যে প্রতিপক্ষের পাঁচ ফুটবলারের মাঝখান দিয়ে বাঁকানো শটে জাল খুঁজে নেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

লেফট উইং বরাবরই রদ্রিগোর পছন্দের জায়গায়। কিন্তু কোচ কার্লো আনচেলত্তি তাকে সব ফরোয়ার্ড পজিশনেই খেলানোর চেষ্টা করেন। তবে গতকাল পছন্দের পজিশনে খেলতে নেমে নিজের সেরা ছন্দ খুঁজে পেলেন রদ্রিগো। বিরতির পর ৭৩তম মিনিটে ম্যাচের দ্বিতীয় গোলটিও লেফট উইং থেকে করেন তিনি। পাল্টা আক্রমণ থেকে জুড বেলিংহ্যামের পাসে সহজেই গোলরক্ষককে পরাস্ত করেন এই ফরোয়ার্ড।

ম্যাচের পর রদ্রিগোকে নিয়ে আনচেলত্তি বলেন, 'আপনি বলতে পারেন, সে লেফট উইংয়ে খেলতে স্বাচ্ছন্দ্যবোধ করে, কিন্তু সে সব পজিশনেই ভালো। এটা ভুলে গেলে চলবে না যে, রাইট উইংয়ে খেলেই চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে জোড়া গোল করেছিল সে। '

'আমরা জানতাম, সে এই ম্যাচে কিছু না কিছু করবে। হয়তো বাকিদের থেকে লেফট উইং পজিশনটি সে বেশি পছন্দ করে। সে ছিল এই ম্যাচের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড়।'

এই জয়ে ৩০ ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রিয়াল। দুইয়ে থাকা বার্সেলোনার চেয়ে ৮ ও তিনে থাকা জিরোনার চেয়ে ১০ পয়েন্ট এগিয়ে আছে তারা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭