ইনসাইড গ্রাউন্ড

৯ রানে তিন উইকেট নেই বাংলাদেশের


প্রকাশ: 01/04/2024


Thumbnail

ঘরের মাঠে দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে বাংলাদেশের বিপক্ষে লড়ছে শ্রীলংকা। চলমান টেস্টের তৃতীয় দিনের খেলা শুরু হয়েছে। যেখানে দিনের শুরুতে টাইগার ওপেনার জাকির হাসান ও নাইটওয়াচম্যান তাইজুল ইসলামের ব্যাটে বেশ ভালোই এগোচ্ছিল বাংলাদেশ। যদিও ব্যক্তিগত ফিফটির পর আর বেশিক্ষণ টিকতে পারেননি জাকির।

তবে জাকিরের উইকেটের পর যেন হঠাৎ ঝড়ে পথ হারিয়ে ফেলেছে বাংলাদেশও। দলীয় ৯৬ রান থেকে আরও ৯ রান যোগ করতেই তিন উইকেট হারিয়ে ফেলে স্বাগতিকরা। একে একে ফিরেছেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত এবং শেষমেশ নাইটওয়াচম্যান তাইজুলও। এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৪ উইকেট হারিয়ে ১০৬ রান।

এদিন ব্যক্তিগত অর্ধশতকের পর ভিশ্ব ফার্নান্দোর দারুণ এক ডেলিভারিতে ফেরেন জাকির। ভেতরের দিকে ঢোকা বল জাকিরের রক্ষণ ভেদ করে উপড়ে ফেলেছে লেগ স্টাম্প। ৮ চারে ১০৪ বলে ৫৪ রান করে ফিরলেন জাকির। তার বিদায়ে ভাঙে ১২২ বলে ৪৯ রানের জুটি।

এরপর ক্রিজে আসেন বাংলাদেশ দলপতি নাজমুল হোসেন শান্ত। তবে থিতু হওয়ার আগেই উইকেট বিলিয়ে দিয়েছেন টাইগার দলপতি। প্রভার জয়সুরিয়ার ফুল লেংথ ডেলিভারি অন ড্রাইভ করে সোজা শর্ট মিড উইকেট করুণারত্নের হাতে ক্যাচ দেন বাঁহাতি এ ব্যাটার।

পরে বাইশ গজে আসেন মুমিনুল হক ও সাকিব আল হাসান। বর্তমানে তারা দুইজন ক্রিজে রয়েছেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭