ইনসাইড বাংলাদেশ

বেনাপোলে বিএসএফের গুলিতে ২ মাদক ব্যবসায়ী আহত


প্রকাশ: 03/04/2024


Thumbnail

যশোরের বেনাপোল দৌলতপুর সীমান্তে বিএসএফের রাবার বুলেটের গুলিতে বাবু ও ডালিম নামে দুই বাংলাদেশী আহত হয়েছে। মঙ্গলবার (২ এপ্রিল) রাত সাড়ে ১০টার সময় দৌলতপুর বিজিবি ক্যাম্পের ওপারে ভারতে কালিয়ানী বিএসএফ ক্যাম্পের সদস্যরা এ গুলি বর্ষণ করেন। আহত ২ জন মাদক ব্যবসায়ের সাথে জড়িত বলে জানা যায়।

 

রাবার বুলেট গুলিবিদ্ধ বাবু মিয়া বেনাপোল পোর্ট থানার দৌলতপুর গ্রামের দ্বীন ইসলাম ছেলে ও ডালিম হোসেন একই গ্রামের বরকত আলীর ছেলে। আহতদের বিজিবি সীমান্ত থেকে উদ্ধার করে তাদের হেফাজতে রেখে চিকিৎসা দিয়েছে। পরে তাদের কে বেনাপোল স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য পাঠানো হয়। 

 

২১ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ খুরশিদ আনোয়ার জানান, বাবু ও ডালিম নামে দুই মাদক ব্যবসায়ী ভারত থেকে ফেনসিডিল নিয়ে বাংলাদেশ আসছিল। দৌলতপুর সীমান্ত এ সময় ভারতের কালিয়ানী বিএসএফ ক্যাম্পের সদস্যরা তাদের উপর রাবার বুলেট গুলি বর্ষণ করে।

 

তিনি আরও জানান, সীমান্তে ডিউটিতে থাকা বিজিবি সদস্যরা তাদেরকে উদ্ধার করে ক্যাম্পে নিয়ে আসে। বিজিবি দুই মাদক ব্যবসায়ীকে আটক দেখিয়ে তাদের হেফাজতে বেনাপোল স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিচ্ছে। সুস্থ হলে আটককৃতদের বেনাপোল থানায় সোপর্দ করা হবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭