ইনসাইড বাংলাদেশ

উপজেলা নির্বাচনে জামায়াতের প্রার্থী ঘোষণা


প্রকাশ: 04/04/2024


Thumbnail

আসন্ন উপজেলা নির্বাচনে আনুষ্ঠানিকভাবে  প্রথম ধাপের  প্রার্থীতা ঘোষণা করেছে লক্ষীপুরের কমলনগর উপজেলা জামায়াতে ইসলামী। চেয়ারম্যান পদে মাওলানা হুমায়ুন কবির ও ভাইস চেয়ারম্যান পদে ডা. নূর উদ্দিন মাহমুদের নাম ঘোষণা করা হয়।

গতকাল বুধবার (৩ এপ্রিল) সন্ধ্যায় হাজিরহাট নবাব রেস্টুরেন্টে সাংবাদিক সম্মেলন ও ইফতার অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান হিসেবে সাবেক ভাইস চেয়ারম্যান ও সাবেক কমলনগর উপজেলা আমীর মাওলানা হুমায়ুন কবির ও ভাইস চেয়ারম্যান হিসেবে কমলনগর উপজেলা নাইবে আমীর ডা. নূর উদ্দিন মাহমুদ এর নাম ঘোষণা করেন বাংলাদেশ জামায়াত ইসলামের লক্ষ্মীপুর জেলা সাধারণ সম্পাদক এ আর হাফিজ উল্যা।

রাজনৈতিক দল হিসেবে কমলনগর উপজেলা নির্বাচনে সর্বপ্রথম প্রার্থীতা ঘোষণা করেন বাংলাদেশ জামায়াত ইসলাম। এ সময়ে কমলনগর উপজেলার সাংবাদিকরা ও বাংলাদেশ জামায়াত ইসলামের জেলা ও উপজেলার নেতারা উপস্থিত ছিলেন।

উল্লেখ, প্রথম ধাপে কমলনগর উপজেলার নির্বাচনসহ দেশের ১৫২টি উপজেলা পরিষদের মধ্যে আগামী ৮ মে নির্বাচন অনুষ্ঠিত হবে। ঘোষিত তাফসিল অনুযায়ী, মনোনয়নপত্র জমার শেষ সময় ১৫ এপ্রিল, বাছাই ১৭ এপ্রিল, প্রত্যাহারের শেষ সময় ২২ এপ্রিল। প্রতীক বরাদ্দ দেওয়া হবে ২৩ এপ্রিল এবং ভোটগ্রহণ হবে ৮ মে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭