ইনসাইড বাংলাদেশ

দিনাজপুরে ফিতরার টাকা নিয়ে বিরোধ, আহত ২


প্রকাশ: 05/04/2024


Thumbnail

দিনাজপুরের পার্বতীপুরে ফিতরার টাকা বিতরণ ও সংগ্রহ নিয়ে বিরোধের জেরে হামলার ঘটনায় দুই জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (৪ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার মোমিনপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

জানা গেছে, মোমিনপুর ইউনিয়নে পশ্চিম শুকদেবপুর এলাকাবাসীর ফিতরার টাকা তুলে দীর্ঘদিন ধরে তা বিতরণ করে আসছিলেন একই গ্রামের আব্দুল আজিজের ছেলে আব্দুল খালেক মোল্লা। তবে গত কয়েক বছর যাবৎ টাকা বিতরণে তার বিরুদ্ধে অনিয়মের অভিযোগ ওঠে। তাই বিতর্ক এড়াতে এলাকাবাসীর পক্ষে একটি কমিটি গঠনের প্রস্তাব দেন স্থানীয় আব্দুস সবুর মোল্লা। এতে আব্দুল খালেক মোল্লা ক্ষিপ্ত হলে দুজনের মধ্যে বাকবিতণ্ডা হয় যা বিরোধের সৃষ্টি করে।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) বিকেলে বাজার করে বাড়ি ফেরার পথে পশ্চিম শুকদেবপুর কেন্দ্রী মসজিদের সামনে সবুরের ওপর হামলার ঘটনা ঘটে। আব্দুল খালেক মোল্লার নেতৃত্বে তার ছেলে রজব আলী এ হামলা চালায়। এতে মাথা ফেটে গুরুতর আহত হন আব্দুস সবুর মোল্লা। খবর পেয়ে তাকে উদ্ধারে এগিয়ে আসে হামলার শিকার হয় ছেলে মোস্তাক শাকিল শুভ। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। বর্তমান আহতরা সেখানে চিকিৎসাধীন।

এ বিষয়ে অভিযুক্ত আব্দুল খালেক মোল্লার সঙ্গে যোগাযোগ করা হলেও তাকে পাওোযা যায়নি।

এদিকে, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন পার্বতীপুর মডেল থানার ওসি চিত্ত রঞ্জন রায়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭