ইনসাইড গ্রাউন্ড

রোমাঞ্চকর ম্যাচে শেষ ভুলে চেলসির কাছে ম্যানইউর হার


প্রকাশ: 05/04/2024


Thumbnail

নাটকীয়তায় ভরপুর ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে প্রথমে জয়ের প্রহর গুনলেও শেষের ভুলে হেরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। স্ট্যামফোর্ড ব্রিজে বৃহস্পতিবার রাতে রোমাঞ্চকর ম্যাচে ৪-৩ গোলের অবিশাস্য জয় নিয়ে মাঠ ছাড়ে চেলসি।

এদিন খেলায় নির্ধারিত সময়ে আর্জেন্টিনার তরুণ সেনানী আলেজান্দ্রো গারনাচোর জোড়া গোলে অসাধারণ এক জয়ের প্রহর গুনছিল ম্যানচেস্টার ইউনাইটেড। তবে এক্সট্রা টাইমে বদলে যায় চিত্রপট। যোগ করা সময়ে ডিফেন্ডারের মারাত্মক ভুলে দুই গোল হজম করে ম্যানইউ। আর এতে করেই ৪-৩ গোলের অবিশাস্য জয় পায় চেলসি।

ম্যাচটিতে ব্লুজদের হয়ে হ্যাটট্রিক করেন কোল পালমার। অপর গোলটি করেন কনর গ্যালাগার। আর গারনাচোর জোড়া গোলের পর রেড ডেভিলদের হয়ে স্কোরশিটে নাম তোলেন ব্রুনো ফার্নান্দেজ।

লিগ টেবিলের উপরে থাকার লক্ষ্য নিয়ে মাঠে নেমে ছিল দুই দল। রোমাঞ্চকর জয়ে সে লক্ষ্য কিছুটা পূরণ করেছে চেলসি। ২৯ ম্যাচে ১২ জয়, ৭ ড্র আর ১০ হারে ৪৩ পয়েন্ট নিয়ে টেবিলের দশম স্থানে উঠে এসেছে মরিসিও পচেত্তিনো দল। আর এক ম্যাচ বেশি খেলে ১৫ জয়, ত ড্র আর ১২ হারে ৪৮ পয়েন্ট ষষ্ঠ স্থানে রয়েছে ম্যানইউ।

আগের ম্যাচে বার্নলির বিপক্ষে ড্র করা চেলসি শুরুটা করে দুর্দান্ত। ম্যাচের ৪ মিনিটে মালো গুস্তোর ক্রস থেকে বল পেয়ে ১৬ গজ দূর থেকে ডান পায়ের জোরাল শটে ম্যাচের প্রথম গোলটি করেন ইংলিশ মিডফিল্ডার গ্যালাঘের।

শুরুর ধাক্কা সামলে উঠার আগে দ্বিতীয় গোল হজম করতে হয় ম্যানইউকে। ম্যাচের ১৮ মিনিটে নিজেদের বক্সে মার্ক কুকুরেইয়াকে ফাউল করে চেলসিকে পেনাল্টি উপহার দেন ব্রাজিলিয়ান তারকা আন্তোনি। গোলকিপার ওনানাকে বিপরীত দিকে পাঠিয়ে গোল ব্যবধান দ্বিগুণ করেন পালমার (২-০)। এতে কোণঠাসায় পড়ে যায় রেড ডেভিলসরা।

তবে ৩৪ মিনিটে প্রতিপক্ষের ভুলে প্রথম গোল পায় ম্যানইউ। গোলকিপারকে ব্যাকপাস দেন কাইসাদো। কিন্তু বল পেয়ে যান গারনাচো। সহজে লক্ষ্যভেদ করেন এ আর্জেন্টাইন (২-১)।

এর চার মিনিট পর ব্রুনো ফার্নান্দেজের গোলে স্বস্তি ফেরে ম্যানইউ শিবিরে (২-২)। ম্যাচে ৬৭ মিনিটে গারনাচোর গোলে ৩-২ ব্যবধানে এগিয়ে যায় এরিক টেন হাগের দল। তবে চিত্রপট বদলে যায় ম্যাচের যোগ করা সময়ে।

শেষ দিকে ননিকে নিজেদের বক্ষে ফাউল করেন দালোত। ভিএআরে টিকে যায় রেফারির এই সিদ্ধান্ত। সফল স্পট কিকে স্কোর লাইন ৩-৩ করেন পালমার। কর্নার থেকে পাওয়া বল ধরে জোরাল শটে ম্যানইউর জাল কাঁপান পালমার। হ্যাটট্রিকের সঙ্গে মেতে উঠনে ম্যাচ জয়ের উল্লাসে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭