ইনসাইড বাংলাদেশ

রাঙামাটির ব্যাংকগুলোতে নিরাপত্তা জোরদার


প্রকাশ: 05/04/2024


Thumbnail

বান্দরবানের কেএনএফের ব্যাংক ডাকাতির ঘটনায় রাঙামাটির ব্যাংকগুলোতে নিরাপত্তা জোরদার করা হয়েছে। এরই মধ্যে জেলার ১০ উপজেলার সব ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে নিরাপত্তা বাড়ানোর কথা জানিয়েছেন পুলিশ কর্মকর্তারা।

বান্দরবানের সঙ্গে লাগোয়া উপজেলাগুলোতে বিশেষ করে বাড়তি নিরাপত্তাব্যবস্থা বাড়ানো হয়েছে। রাঙামাটির জুরাছড়ি, রাজস্থলী, বিলাইছড়ি, বরকল, বাঘাইছড়ি উপজেলাগুলোর ব্যাংকে বিশেষ নিরাপত্তাব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন সংশ্লিষ্ট থানা কর্মকর্তারা।

এ সকল উপজেলাগুলোতে প্রধানত সোনালী, কৃষি ও পল্লীসঞ্চয় ব্যাংক রয়েছে। এ ছাড়া জেলার অন্যান্য উপজেলার ব্যাংকগুলোতেও নিরাপত্তা নিশ্চিতের কথা জানিয়েছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সংশ্লিষ্টরা।

রাঙামাটির পুলিশ সুপার মীর আবু তৌহিদ জানিয়েছেন, বান্দরবানের অনাকাঙ্ক্ষিত ঘটনার কারণে রাঙামাটির ব্যাংকসহ যেসব আর্থিক প্রতিষ্ঠান রয়েছে সেগুলোতে আমরা নিরাপত্তা বাড়িয়েছি। যেসব জায়গায় পুলিশ নিয়োজিত আছে সেগুলোতে সংখ্যা বাড়ানো হয়েছে। পাশাপাশি প্যাট্রোলিং, গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে।

এ ছাড়া অন্যান্য যেসব সংস্থা এখানে নিরাপত্তায় কাজ করছে তাদের সঙ্গে সমন্বয় ও ব্যাংকগুলোতে নিয়মিত যোগাযোগ রক্ষা করা হচ্ছে। রাঙামাটিতে অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে আমরা সব ধরনের ব্যবস্থা নিয়েছি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭