ইনসাইড বাংলাদেশ

দাউদকান্দিতে ভাড়া বাসা থেকে দম্পতির মরদেহ উদ্ধার


প্রকাশ: 06/04/2024


Thumbnail

কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরিপুর এলাকার লক্ষ্মীপুর গ্রামের এক ভাড়া বাসা থেকে এক দম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঐ দম্পতি আত্মহত্যা করেছে বলে ধারনা করা হচ্ছে।

শুক্রবার (৫ এপ্রিল) সন্ধ্যায় জেলার দাউদকান্দি উপজেলার গৌরীপুর এলাকার লক্ষ্মীপুর গ্রামের একটি ভবনের নিচতলার কক্ষ থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। তবে, এখনো তাদের পরিচয় সনাক্ত করা যায়নি।  

দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোজাম্মেল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আমরা ঘটনা শুনে ওই বাড়িতে গিয়ে খাটের ওপর থেকে দুইটি মরদেহ উদ্ধার করি। তবে নিহতদের পরিচয় এখনও জানা যায়নি। তারা বেশ কয়েকদিন ধরে এই ভবনটিতে থাকতেন। আমরা লাশের পাশ থেকে এক পাতা প্রেশারের ও দুই পাতা ঘুমের ওষুধের খোসা পেয়েছি। তাই প্রাথমিকভাবে ধারণা করছি তারা আত্মহত্যা করেছেন। তবে এটি তদন্তের বিষয়।’

 

তিনি আরও বলেন, ওই নারী কুমিল্লার বুড়িচং উপজেলা আর পুরুষ নরসিংদী জেলার শিবপুর এলাকার বাসিন্দা। তারা সম্পর্কে স্বামী-স্ত্রী। তবে, এখনও তাদের পরিবারের সন্ধান পাওয়া যায়নি।

 

মরদেহ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং এ বিষয়ে ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে বলেও জানান তিনি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭