ইনসাইড বাংলাদেশ

‘আগুন থেকে নিজের জানমাল রক্ষায় সবাইকে সচেতন হতে হব’


প্রকাশ: 06/04/2024


Thumbnail

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মহিববুর রহমান এমপি বলেছেন, আমাদের অসচেতনতা ও দায়িত্ববোধের অভাবেই সারা দেশের বিভিন্ন স্থানে অগ্নিকাণ্ডের ঘটনাগুলো ঘটছে। তাই আগুন থেকে নিজেদের জানমাল রক্ষায় সবাইকে আরও সচেতন হতে হবে।

শনিবার (৬ মার্চ) পটুয়াখালীর বৃহৎ মৎস্য বন্দর মহিপুরে আগুনে পুড়ে যাওয়া ২৯টি মৎস্য আড়ত পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন।

এ সময় প্রতিমন্ত্রী ৮ মাত্রার ভূমিকম্পসহনীয় ভবন ছাড়া কাউকে ভবন নির্মাণে অনুমতি না দেওয়ার আহ্বান জানান। এ ছাড়া মহিপুরে একটি ফায়ার স্টেশন নির্মাণের আশ্বাস দেন তিনি। পরে গতকাল রাতে আগুনে ক্ষতিগ্রস্তদের মাঝে টিন ও নগদ অর্থ সহায়তা প্রদান করেন প্রতিমন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন কলাপাড়া ইউএনও রবিউল ইসলাম, কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার, জেলা আওয়ামী লীগ সহসভাপতি আলহাজ অধ্যক্ষ সৈয়দ নাসির, উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি ড. শহিদুল ইসলাম বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক মঞ্জুরুল আলম, কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদার, মহিপুর ইউনিয়ন আওয়ামী লীগ সহসভাপতি আ. মালেক আকন, মহিপুর মৎস্য আড়ৎ সমবায় সমিতির সভাপতি মো. দিদার উদ্দিন আহম্মেদ মাসুম, মহিপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ নুরুল ইসলাম হাওলাদার, থানা যুবলীগ আহ্বায়ক মিজানুর রহমান বুলেট আকন প্রমুখ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭